1. admin@dhakareport.com : Dhakareport.Online :
  2. farzana25.dlm@gmail.com : Farzana Ahamed : Farzana Ahamed
  3. rajibdlm@gmail.com : Rasel Ahammed Razib : Rasel Ahammed Razib
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন

রাখি থেকে ফাতিমা, এর স্থায়িত্ব কতদিন!

Reporter Name
  • Update Time : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৪৮ Time View

বলিউডের জন্য এখনও নাম রাখি সাওয়ান্ত হলেও, ব্যক্তি জীবনে এখন তিনি ফাতিমা। অমরাহ করে এসেই ঠিক এমনটা বলেছেন বলিউডের ড্রামা কুইন। শুধু তাই নয়, স্বামী আদিল খান দুরানিকে নিয়ে করেছেন একাধিক বিস্ফোরক মন্তব্য। 

এছাড়া ওমরাহ পালনের পর থেকে বোরখা পরেই ক্যামেরার সামনে আসছেন তিনি। কেউ বলছেন রাখি নিজেকে সুধরে নিতে চাইছেন কেউ আবার মজা নিচ্ছেন। 

কারন তিনি যে তার কর্মকান্ডেই ড্রামা কুইন নামে পরিচিত, তার যেকোন কথা কিংবা কাজকে ড্রামা কিংবা নাটকই মনে করে থাকেন অনেকেই। আর তাই এবার রাখিকে দেখে সন্দীহান অনেকেই। 

সোশ্যাল মিডিয়াতে প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে, রাখি থেকে ফাতিমা কতদিন থাকবে? কিছু সময়ের ব্যবধানে আবারও পরিবর্তন হবেন নাতো এই নায়িকা?

বলিউড পাড়ায় অন্যতম বিতর্কিত তারকা রাখি সাওয়ান্ত। আদিল দুরানি খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ সংক্রান্ত ঝামেলার কয়েক মাস কাটতে না কাটতেই আবার আলোচনায় এসেছেন এই ভারতীয় অভিনেত্রী।

গত জুলাই মাসে জেল থেকে ছাড়া পেয়েই রাখির বিরুদ্ধে একের পর এক অভিযোগ শানিয়েছেন আদিল।

চুপ করে বসে থাকেননি রাখিও। আদিলের বিরুদ্ধে তার নগ্ন ভিডিও মোটা অঙ্কের টাকায় বিক্রির অভিযোগ এনেছেনবিগ বসখ্যাত টেলিভিশন তারকা। 

শান্তির খোঁজে ওমরাহ করতে মক্কায় গিয়েছিলেন রাখি। সম্প্রতি ফিরলেন সেখান থেকে।

মক্কা থেকে ফিরেই একেবারে নতুন মানুষ তিনি! এবার নামও বদলে নিলেন ছোট পর্দারড্রামা কুইন

মক্কা থেকে দেশে ফিরে রাখি জানান, তিনি নাকি আর রাখি নামে সাড়া দেবেন না। এখন থেকে তিনি ফাতিমা। সাংবাদিকদের উদ্দেশে তাকে ফাতিমা নামেই ডাকার আবেদন করেন রাখি।

এছাড়াও তিনি কথা বলেছেন আদিল দুরানির নামে। ওমরাহতে যাওয়ার আগে আদিলের সাথে বিচ্ছেদের কথা বলে গেলেও, ওমরাহ শেষ তিনি জানিয়েছেন আদিল তার স্বামী। আদিল মুসলিম ধর্মের হওয়ায় রাখিও মুসলিম ধর্ম পালন করছেন। 

এতো গেল স্বামীর প্রতি ড্রামা কুইনের ভালোবাসার প্রকাশ। কিন্তু এতে যে ক্ষোভ ছাড়তে ভুলে যাবেন সেতো নয়। তাই রীতিমতো অভিযোগও ঠুকেছেন আদিলের নামে। সাথে জড়িয়েছেন আরও একজন নারীর নাম।

সে নারী একটা সময় পর্যন্ত ছিলেন রাখিরই প্রিয় বান্ধবি। কিন্তু সেই বান্ধুবিকে নিয়ে রাখি বলেছেন তার স্বামীকে নাকি চুরি করে নিয়ে গেছেন। সেই বান্ধবি হচ্ছেন, রাজশ্রী। 

এক অনুষ্ঠানে গণমাধ্যমের সামনে রাখি বলেছেন, রাজশ্রী তার স্বামীকে চুরি করে নিয়ে গেছেন। তাদের বন্ধুত্ব আর নেই। 

রাখি বলেন, আমাকে বললে আমি তাকে সতীন বানিয়ে নিতাম।কিন্তু তুমি সেটা না করে আমাকে ধোকা দিয়েছো। একজনকে নারী হয়ে আরেকজন নারীর সংসার ভাঙ্গার জন্য রাজশ্রীকে রীতিমতো দুশেছেন কন্ট্রোভার্সি কুইন রাখি।

 কিন্তু ঘটনায় চুপ নেই রাজশ্রী এবং আদিল। তারা গণমাধ্যমের সামনে পাল্টা অভিযোগ করেছেন, রাখির সব কথা মিথ্যা। রাখির আদিলকে ফাঁসানোর ঘটনায় রাখিকে সহযোগীতা না করায় এমন অপচার ছড়াচ্ছে বলে দাবি রাজশ্রীর। 

সব মিলিয়ে যেন জলা ঘলাটে করার মতো পরিস্থিতি। এরই মাঝে নেটিজেনদের একাংশ আবার এই ভেবে চিন্তিত যে, রাখি ওরফে ফাতিমার এই রূপ কতদিন স্থায়ী থাকে। 

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *