1. admin@dhakareport.com : Dhakareport.Online :
  2. farzana25.dlm@gmail.com : Farzana Ahamed : Farzana Ahamed
  3. rajibdlm@gmail.com : Rasel Ahammed Razib : Rasel Ahammed Razib
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন

নায়িকা থেকে সংবাদ পাঠিকা সানাই মাহবুব!

Reporter Name
  • Update Time : সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ৩৮৩ Time View

এবার অভিনেত্রী থেকে সংবাদ পাঠিকা সানাই মাহবুব! কিন্তু কেন? নতুন কোন সমালোচনার জন্ম দিতে, নাকি এর পেছনে রয়েছে অন্য কোন কারন? 

প্রায়ই দেখা যায়, সংবাদ পাঠিকা থেকে মডেল কিংবা নায়িকা হতে। কিন্তু সানাই মাহবুবের ক্ষেত্রে ঘটলো উল্টো ঘটনা। অভিনয়ের বদলে খবর পাঠ করতে দেখা মিলল তার। 

এই মডেল এবং অভিনেত্রীর নাম মিডিয়া পাড়ায় বেশ আলোচিত। কারন তিনি যে কন্ট্রোভার্সাল একজন অভিনেত্রীও বটে। নানান বিতর্ক রয়েছে তাকে ঘিরে। 

পেশাগত জীবনের চেয়ে ব্যক্তিগত বিভিন্ন কর্মকাণ্ডের জন্য সর্বদাই সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রে ছিলেন সানাই। কারন শরীরে একাধিক সার্জারি করিয়ে ব্যাপক সমালোচিত হয়েছিলেন এই মডেল। 

এরই সাথে অন্যান্য তারকাদের নিয়ে কটুক্তিকর মন্তব্য করা ছিলই তার নিয়মিত কাজ। আর তাইতো তার নাম আসতেই শুরু হয়ে যায় আলোচনা সমালোচনা।

তবে কিছুদিন আগে এক সাক্ষাৎকারের জানিয়েছিলেন, তার জীবনের সকল বিতর্ক ভুলে এখন নতুনভাবে জীবন পার করতে চান তিনি। সেই কথাই রেখেছেন সানাই।  

এবার নতুন এক আঙ্গিকে ধরা দিয়েছেন অভিনেত্রী সানাই মাহবুব। ফেসবুক স্ক্রোল করতে করতে হঠাত সামনে চলে আসে একটি নিউজ ভিডিও। সেই ভিডিওতে দেখা যায় সংবাদ পাঠ করছেন আলোচিত নায়িকা সানাই মাহবুব।  

সংবাদের শিরোনামনারী কিসে আটকায়”? যেই প্রশ্নটি এখন ট্রেন্ডিং রয়েছে বটে। আর এই প্রশ্নকে ঘিরে সংবাদ পাঠ করে যাচ্ছেন সানাই। 

তার পড়নে দেখা মেলে লাল রঙের সিল্ক শাড়ি এবং গাঢ় আকাশী ক্রপটপ। টকটকে মেরুন লিপস্টিক এবং খোলা চুলে নায়িকার ভঙ্গিতে খবর পড়ছেন তিনি। 

ভিডিওটি দেখে বেশ চমকে যান নেটিজেনরা। নায়িকাকে সংবাদ পাঠিকা হিসেবে দেখে ভ্যাবাচেকা খেয়ে যান অনেকেই। আর তাই বিষয়টি খুটিয়ে দেখতে সেই অনলাইন নিউজ পেইজ ঘুরে দেখতে শুরু করেন নেটজনতারা। 

সেই পেজে দেখা যায়, সানাই মাহবুবের আরও একটি সংবাদ পাঠ করা ভিডিও রয়েছে সেখানে। যা পাবলিশ করা হয়েছিল শুক্রবার ১১ই আগস্ট। সেই ভিডিওটি সকলের চোখে ধরা না পড়লেও ধরা পড়ে যায় ১৩ই আগস্ট প্রকাশিত নিউহ ভিডিও। 

সানাই মাহবুবের এই ভিডিও রীতিমতো নেটদুনিয়ায় ভাইরাল। জানা গেছে, সেই অনলাইন নিউজ পেজে নিয়মিতই সংবাদ পাঠ করবেন তিনি। আর সেই বিষয়ের জানানও সানাই নিজেই দিয়েছেন। 

একই পেজে ১০ই আগস্ট একটি ১১ সেকেন্ডের ভিডিও বার্তায় সানাই মাহবুব জানান, আলোচিত সকল ঘটনার আপডেট নিয়ে থাকবেন তিনি। এরই সাথে, বিনোদনসহ যেকোন ঘটনার আপডেট পেতে চোখ রাখতে আমন্ত্রন জানিয়েছেন তিনি। 

তার এই ভিডিও পাবলিশ হবার পর থেকে, পেজটি সার্চ করে দেখছেন নেটিজেনরা। ফলস্বরুপ, সেই নিউজ পেজটি এখন রয়েছে ট্রেন্ডিংএ। 

সানাই মাহবুব, বাংলাদেশের মিডিয়ায় আলোচিত তার কর্মকান্ডের জন্য। কারন তিনি যে বাংলাদেশের প্রথম নায়িকা যিনি স্তন সার্জারি করে আলোচনা এসেছিলেন। যদিও ভালো কাজ পেতে এবং আলোচনায় আসতে এমন সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। কিন্তু নিজের নেয়ার সিদ্ধান্তের আশানুরূপ ফল পাননি। 

মূলত মডেল হিসেবেই শোবিজে কাজ শুরু করেন সানাই মাহবুব। একই সাথে উপস্থাপনাও করেছেন এরপর ২০১৬ সালেভালোবাসা ২৪×নামে একটি সিনেমার মাধ্যমে ঢালিউডে পা রাখেন তিনি। পরবর্তীতে আরও কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেও তার কোনো সিনেমাই মুক্তি পায়নি।

এর মাঝেই সার্জারির মাধ্যমে শারিরিক ঘঠন পরিবর্তন করে ফেলেন তিনি। কিছুদিন আলোচনায় থাকলেও, আবারও আড়ালে চলে যায় এই মডেলের নাম। এরপর ২০২২ সালে বিয়ে করেন সানাই। যদিও বিয়ের বছরের মাথায় বিচ্ছেদের ইঙ্গিতও দিয়েছেন তিনি নিজেই। 

বিয়ের পর মিডিয়া থেকে দূরে থাকলেও, বিচ্ছেদের ঘোষণা দিতেই জানিয়েছিলেন আবারও কাজে ফিরবেন তিনি। যেই কথা সেই কাজ। কাজে ফিরেছছেন সানাই। তবে এবার অভিনয়ে নয়, বরং সংবাদ পাঠিকা হিসেবে। এখন দেখার পালা, সংবাদ পাঠের মধ্য দিয়ে এই অভিনেত্রীকাম ব্যাককতটা সফল হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *