1. admin@dhakareport.com : Dhakareport.Online :
  2. news.dhakareport@gmail.com : Ripon Salauddin : Ripon Salauddin
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:৪৬ অপরাহ্ন

চীন সীমান্তে সাইকেলে সালমান

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮
  • ৬১২ Time View

মুম্বাইয়ের রাস্তায় সালমান খান সাইকেল চালাচ্ছেন, এমন দৃশ্য কোনো অস্বাভাবিক ঘটনা নয়। সকালে অফিসে যাওয়ার সময় অনেকেই রাস্তায় এমনটা দেখেছেন। কিন্তু এবার ব্যতিক্রম, মুম্বাইয়ের রাস্তায় নয়, সালমান খান ১০ কিলোমিটার সাইকেল চালিয়েছেন ভারত-চীন সীমান্তে পাহাড়ি রাস্তায়। এ সময় তাঁর সঙ্গে সাইকেল চালিয়েছেন অরুণাচল প্রদেশের মুখ্যমন্ত্রী প্রেমা খান্ডু ও কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজিজু। গতকাল বৃহস্পতিবার অরুণাচল প্রদেশের মেচুকাতে এমটিবি অরুণাচল মাউন্টেন বাইসাইকেল রেস উপলক্ষে সেখানে যান তিনি। শেষে সাইকেল রেসে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন সালমান খান।

সালমান খান, কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজিজু ও অরুণাচল প্রদেশের মুখ্যমন্ত্রী প্রেমা খান্ডুসালমান খান এখন পাঞ্জাবে ‍তাঁর নতুন ছবি ‘ভারত’-এর শুটিং করছেন। সেখান থেকে বিশেষ ফ্লাইটে উড়ে যান দিব্রুগড় বিমানবন্দরে। গতকাল সকালে সেখানে তাঁকে অভ্যর্থনা জানান কিরেন রিজিজু। দিব্রুগড় বিমানবন্দর থেকে হেলিকপ্টারে করে তাঁরা দুজন উড়ে যান মেচুকাতে। ছিলেন সারা দিন।

পাহাড়ি রাস্তায় সাইকেল চালিয়ে দারুণ মজা পেয়েছেন সালমান খানএরই মধ্যে অরুণাচল প্রদেশের শুভেচ্ছাদূত হিসেবে কাজ শুরু করেছেন সালমান খান। অরুণাচলে পর্যটকদের আকর্ষণ বাড়ানোর জন্য বলিউডের এই জনপ্রিয় তারকাকে বিভিন্ন কর্মকাণ্ডে যুক্ত করছে স্থানীয় প্রশাসন। অরুণাচলে তাঁকে আসার জন্য আমন্ত্রণ জানান কিরেন রিজিজু। ষষ্ঠ মেচুকা অ্যাডভেঞ্চার ফেস্টিভ্যাল উদ্বোধন করার জন্য সালমান খানকে অনুরোধ করেন। আমন্ত্রণ পেয়ে সালমান খান বলেন, ‘এর আগে কখনো সেখানে যাইনি। জায়গাটার কথা খুব শুনেছি। তখন থেকেই সেখানে যাওয়ার আগ্রহ তৈরি হয়েছে। এবার সুযোগ পেয়ে গেলাম।’

সালমান খান ও অরুণাচল প্রদেশের মুখ্যমন্ত্রী প্রেমা খান্ডুজানালেন, তাঁর ছবি ‘টিউবলাইট’-এর শিশুশিল্পী মার্টিন রে টাঙ্গু অরুণাচলেই থাকে। তাঁর কাছ থেকে অরুণাচলের অনেক গল্প শোনা হয়েছে। বললেন, ‘যখনই টাঙ্গুর সঙ্গে দেখা হয়, তখনই সে আমাকে ইটানগরে যাওয়ার জন্য অনুরোধ করে।’

মেচুকাতে সাইকেল চালানোর সময় সালমান খানের গায়ে ছিল ঐতিহ্যবাহী মনপা জ্যাকেট। মেচুকা অ্যাডভেঞ্চার ফেস্টিভ্যাল উদ্বোধন করে সালমান খান বলেন, তাঁর আগামী একটি ছবির বেশির ভাগ শুটিং হবে এই অরুণাচলে। তাতে দেশে ও বিদেশের দর্শকদের কাছে সহজেই পৌঁছে যাবে অরুণাচলের সৌন্দর্য। আর তা পর্যটনে দারুণ প্রভাব ফেলবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.