1. admin@dhakareport.com : Dhakareport.Online :
  2. news.dhakareport@gmail.com : Ripon Salauddin : Ripon Salauddin
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:০৯ অপরাহ্ন

রাজশাহীতে ১৫টি স্বর্ণের বারসহ যুবক গ্রেফতার

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০১৭
  • ৭৭৫ Time View
ফাইল ছবি

রাজশাহীর গোদাগাড়ীতে ১৫টি স্বর্ণের বারসহ লিটন আলী শেখে (৩০) নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সুলতানগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর রাজশাহী সদর ‘ক’ সার্কেলের একটি দল।

গ্রেফতার লিটন আলী শেখ সিরাজগঞ্জের জানপুর এলাকার ইনসান আলী শেখের ছেলে। এ ঘটনায় গোদাগাড়ী মডেল থানায় মামলা হয়েছে। ওই মামলায় বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

এর আগে দুপুরে স্বর্ণের বারসহ লিটনকে সাংবাদিকদের সামনে হাজির করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা। এ সময় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিচালক মোহম্মদ লুৎফর রহমান জানান, সকালে চাঁপাইনবাবগঞ্জগামী তন্ময় পরিবহন নামে একটি বাসে তল্লাশি চালানো হয়। ওই বাসে যাত্রী বেশে স্বর্ণ নিয়ে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিলেন লিটন। তার শরীর তল্লাশি করে কোমড়ে লাল কাপড় ও কসটেপ দিয়ে আটকানো ১৫টি স্বর্ণের বার পাওয়া যায়। পরে জিজ্ঞাসাবাদে লিটন জানান, ঢাকা থেকে দেশ ট্রাভেলস কোচে তিনি স্বর্ণ নিয়ে আসেন। এরপর ভারতে পাচারের উদ্দেশ্যে সেগুলো চাঁপাইনবাবগঞ্জ নিয়ে যাচ্ছিলেন।

মোহম্মদ লুৎফর রহমান জানান, প্রতিটি স্বর্ণের বারের ওজন ১০ ভরি করে। এর আনুমানিক বাজার মূল্য প্রায় ৭৫ লাখ টাকা। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.