1. admin@dhakareport.com : Dhakareport.Online :
  2. news.dhakareport@gmail.com : Ripon Salauddin : Ripon Salauddin
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৮:২৮ অপরাহ্ন

৪০০০পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছে ডিবি তেজগাঁও

Reporter Name
  • Update Time : সোমবার, ২৭ জুন, ২০২২
  • ৪০ Time View

রাজধানীর মতিঝিল থানা এলাকা থেকে ৪০০০ পিস ইয়াবাসহ তিনজন  মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা তেজগাঁও বিভাগ। গ্রেফতারকৃতরা হলো মোঃ রুমান হোসেন ওরফে হুমায়ুন কবির, মোঃ আতিকুর রহমান ওরফে লাভলু ও মোঃ শাহজাহান।

রবিবার (২৬ জুন ২০২২) সন্ধ্যা ৭:৫০ টায় মতিঝিল থানার ফকিরাপুল এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা তেজগাঁও বিভাগের সংঘবদ্ধ অপরাধ, গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার টিম।

অভিযানে নেতৃত্ব দেয়া ডিবি তেজগাঁও বিভাগের সহকারী পুলিশ কমিশনার হাসান মুহাম্মদ মুহতারিম ডিএমপি নিউজকে জানান, ঢাকা মহানগর এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে তথ্য আসে মতিঝিল থানার ফকিরাপুল এলাকার তোতা মিয়া ম্যানশন এর সামনে কতিপয় মাদক কারবারি ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সঙ্গীয় অফিসার ফোর্সসহ উল্লেখিত স্থানে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ৪০০০ পিস ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিবি কর্মকর্তা আরও বলেন, গ্রেফতারকৃতরা কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে এসব ইয়াবা সংগ্রহ করে ঢাকা শহরের বিভিন্ন এলাকার মাদক কারবারিদের নিকট পাইকারী ও খুচরা বিক্রি করে আসছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডিএমপির মতিঝিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে বলে জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.