1. admin@dhakareport.com : Dhakareport.Online :
  2. rajibdlm@gmail.com : Rasel Ahammed Razib : Rasel Ahammed Razib
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৩২ অপরাহ্ন

আজ থেকে রাত ৮টার পর সারাদেশে দোকান-মার্কেট বন্ধ

Reporter Name
  • Update Time : সোমবার, ২০ জুন, ২০২২
  • ১১১ Time View

ঢাকা : আজ সোমবারম(২০ জুন) থেকে বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ে রাত ৮টার পর সারাদেশে দোকান, বিপণিবিতান, মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছ সরকার।

রোববার, (১৯ জুন) শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে এক বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে এ সময়ে সিনেমা হল, বিড়ি-সিগারেটের দোকান, কাঁচাবাজার, ওষুধের দোকানসহ বেশ কিছু প্রতিষ্ঠান খোলা রাখা যাবে।

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ানের সভাপতিত্বে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন, এমপ্লয়ার্স ফেডারেশন, এফবিসিসিআই, এমসিসিআই, বিজিএমইএ, বিকেএমইএ, বাংলাদেশ দোকান মালিক সমিতি, ঢাকা চেম্বারসহ বিভিন্ন ব্যবসায়ী মালিক সংগঠন এবং শ্রমিক সংগঠনের প্রতিনিধি এবং বাণিজ্য, বিদ্যুৎ, শিল্প মন্ত্রণালয়ের প্রতিনিধিরা বৈঠকে উপস্থিত ছিলেন।

বৈঠক শেষে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেন, বৈঠকে বসে আমরা সবাই একমত পোষণ করেছি, প্রধানমন্ত্রী যে নির্দেশনা দিয়েছেন, তা আমাদের আইনেও আছে। এর প্রতিপালন কাল থেকেই শুরু হবে।

বৈঠকে ব্যবসায়ী প্রতিনিধিরা একটি দাবির কথা বলছেন উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, আগামী ১০ জুলাই কোরবানি ঈদ। এ জন্য ১ জুলাই থেকে ১০ জুলাই রাত ১০টা পর্যন্ত খোলা রাখার দাবি জানিয়েছেন। এ প্রস্তাব সামারি (সারাংশ) আকারে প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠানো হবে।

সূত্র: চট্টগ্রাম প্রতিদিন

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *