1. admin@dhakareport.com : Dhakareport.Online :
  2. news.dhakareport@gmail.com : Ripon Salauddin : Ripon Salauddin
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১২:১৭ অপরাহ্ন

আর্জেনটিনারের খেলা দেখা শেষে খাবারের খোঁজে দুই বন্ধুর মৃত্যু!

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ৭৯ Time View

দিনাজপুর প্রতিনিধি: পছন্দের প্রিয় ফুটবল টিম আর্জেনটিনা। রাতে খেলা চলছিল। তাজিন, সবুজ ও পলাশ তিনবন্ধু খেলাটি উপভোগ করছিল বেশ আনন্দে। রাত ১ টা ৩০ বাজে। খেলা তখন প্রায় শেষ। রাত ভারি হচ্ছে তার ওপরে পেটে খিদেও বাড়ছে। তিনবন্ধু মোটরসাইকেলে চেপে বের হয় হাঁসের মাংসের খোঁজে। গভীর রাতে দোকানপাটও সব বন্ধ। এদিক ওদিক খোঁজ করতে করতে মৃত্যুর মুখে পড়ে যায় তারা। খাবার না খেয়েই পৃথিবী থেকে বিদায় নিতে হয় দুই বন্ধুকে। অপর একবন্ধুর ঠাঁই হয় হাসপাতালে।

গত বৃহস্পতিবার দিবাগত রাত পৌঁনে দুইটায় দিনাজপুরের ফুলবাড়ীর ছোট যমুনা ব্রিজ সংলগ্ন মন্ত্রী মার্কেটের সামনে এমনি এক হৃদয়বিদারক ঘটনাটি ঘটেছে। ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী নাহিদ হাসান সবুজ (২৪) ও তাজিন আহম্মেদ (১৯) নামের দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু ঘটে। এতে গুরুত্বর আহত হয়েছেন মো. পলাশ (২০) নামের অপর এক বন্ধু।

নিহতরা হলেন, নাহিদ হাসান সবুজ উপজেলার শিবনগর ইউনিয়নের বাসুদেবপুর গ্রামের ওয়েজ উদ্দিনের ছেলে। তিনি এবছর বিএসসি ইঞ্জিনিয়ারিং পাশ করেছেন। তাজিন আহম্মেদ একই ইউনিয়নের শিবনগর গ্রামের বুলবুল আহম্মেদের ছেলে। তিনি শহীদ স্মৃতি আদর্শ কলেজে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। আহত মো. পলাশ উত্তর সুজাপুর গ্রামের ওহেদুল ইসলামের ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাতে আর্জেনটিনার চলছিল। নাহিদ হাসান সবুজের সুজাপুরস্থ বাড়িতে খেলা দেখতে আসেন তার বন্ধু তাজিন আহম্মেদ ও মো. পলাশ। খেলা শেষে তারা খাবার খেতে পালসার মোটরসাইকেল (ঢাকা মেট্রো-ল ৪৪-৬৬-৭৯) নিয়ে বাড়ি থেকে বের হয়। প্রথমে নিমতলামোড়সহ ঢাকামোড়ের কিছু দোকানে খাবারের সাথে হাঁসের মাংসের খোঁজ চালায় তারা। কোনো খাবারের দোকানেই হাঁসের মাংস না পেয়ে তারা ঢাকামোড় থেকে দিনাজপুরের লক্ষ্মীতলার উদ্দ্যেশে রওনা দেন। যাবার পথে ফুলবাড়ীর ছোট যমুনা ব্রিজ সংলগ্ন মন্ত্রী মার্কেটের সামনে ঢাকাগামী জান্নাত-জোনায়েত নামের পণ্যবাহী ট্রাকের (ঢাকা মেট্রো-ট ১৬-৫২৫৬) সাথে তাদের সংঘর্ষ হয়। এতে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে নাহিদ হাসান সবুজ ও তাজিন আহম্মেদের ঘটনাস্থলেই মৃত্যু হয়। গুরুত্বর আহত পলাশকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয় হলে তার অবস্থার অবনতি ঘটে। পরে তাকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। একজনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাকসহ ট্রাকের চালক জানে আলম (৫১) ও হেলপার সবুজকে (৩২) আটক করা হয়। তাদের বাড়ী ঢাকার সাভারে। চালক ও হেলপারের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধিন রয়েছে। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.