1. admin@dhakareport.com : Dhakareport.Online :
  2. news.dhakareport@gmail.com : Ripon Salauddin : Ripon Salauddin
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১১:২৮ পূর্বাহ্ন

১৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি

Reporter Name
  • Update Time : শনিবার, ২৮ মে, ২০২২
  • ৪৫ Time View

রাজধানীর মতিঝিল থানা এলাকা থেকে ১৪ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা তেজগাঁও বিভাগ।

গ্রেফতারকৃতরা হলো শ্রী মনোরঞ্জন চন্দ্র রায় ও মোঃ নূর ইসলাম ।

বৃহস্পতিবার (২৬ মে ২০২২) সন্ধ্য ০৭:২০ টায় মতিঝিল থানার ৬৪/এ, উত্তর কমলাপুর, হোটেল সিটি প্যালেস ইন্টারন্যাশনাল(আবাসিক) এর সামনে থেকে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা তেজগাঁও বিভাগের সংঘবদ্ধ অপরাধ, গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার টিম।

অভিযানে নেতৃত্ব দেয়া সহকারী পুলিশ কমিশনার হাসান মুহাম্মদ মুহতারিম ডিএমপি নিউজকে জানান, কতিপয় মাদক কারবারি কুমিল্লা জেলা হতে গাঁজা নিয়ে ঢাকার মতিঝিল এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি টিম মতিঝিল থানার ৬৪/এ, উত্তর কমলাপুর, হোটেল সিটি প্যালেস ইন্টারন্যাশনাল(আবাসিক) এর সামনে পাকা রাস্তার উপর উপস্থিত হয়ে সন্দেহভাজন দুইজনকে ঘিরে ফেলে। এসময় ‍দুইজনকে তল্লাশি করে শ্রী মনোরঞ্জন চন্দ্র রায় এর নিকট থেকে একটি প্লাস্টিকের বাজারের ব্যাগে ১০ কেজি গাঁজা এবং মোঃ নূর ইসলাম এর নিকট থেকে একটি প্লাস্টিকের বাজারের ব্যাগে ০৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

তিনি বলেন, গ্রেফতারকৃতরা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা সংগ্রহ করে ঢাকা শহরসহ আশপাশ এলাকায় বিক্রয় করতো মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মতিঝিল থানায় মামলা রুজু হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.