Web-Stat web tracker হিরো আলম এবার হিন্দি সিনেমায় চুক্তিবদ্ধ। - Dhaka Report
বিনোদন

হিরো আলম এবার হিন্দি সিনেমায় চুক্তিবদ্ধ।

বিনোদন রিপোর্ট: আশরাফুল আলম ওরফে হিরো অালম সোশ্যাল মিডিয়া থেকে আকস্মিত আলোচনায় চলে আসা একটি নাম । বগুড়া থেকে ঢাকায় আসেন সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তার কল্যাণে। এরপর বেশকিছু মিউজিক ভিডিওতে কাজ করেছেন। “মার ছক্কা” নামের একটি চলচ্চিত্রেও তিনি আভিনয়ের মাধ্যমে বড় পর্দায় দেখা মেলে তার । খবর এটুকুই ছিল।

কিন্তু নতুন খবর এবার হিন্দি সিনেমাতে দেখা যাবে হিরো আলমকে। অবাক করার মতো ঘটনা এটাই সত্য। দুই ঘন্টা (২:১০) মিনিট ব্যাপ্তিকালের একটি বলিউড ছবিতে অন্যতম ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন তিনি ।

বূধবার (৮ আগস্ট) দুপুরে পরিচালক প্রভাত কামার ও হিরো আলমের মধ্যে এ বিষয় টি চুক্তি হয়। ছবির নাম “বিজু দ্য হিরো” আগামী ডিসেম্বর থেকে ছবির পুরো চিত্রয়ণের কাজ শুরু হবে। ছবিটি পরিচারনা করবেন প্রবাত কুমার ।

এ প্রসঙ্গে পরিচালক প্রভাত কুমার বলেন, এই সিনেমার জন্য হিরো আলমের মতো হালকা -পাতলা ধরনের একজন অভিনেতার দরকার ছিল। তিনি এতে “মূক” চরিত্রে অভিনয় করবেন। পুরো ছবিটার গল্প আবর্তিত হবে তাকে ঘিরে। এই ছবিতে একজন বলিউড অভিনেত্রী ও অভিনয় করবেন।
এদিকে হিরু আলম জানান, হিন্দি সিনেমায় অভিনয়ের জন্য আমি চুক্তিবদ্ধ হয়েছি। এটা আমার জন্য অনেক আনন্দের ব্যাপার। ঢাকায় এসে বড় অনুষ্ঠান করে সবাইকে জানাব।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *