1. admin@dhakareport.com : Dhakareport.com :
শতক খানের স্বপ্নচূড়া - Dhaka Report
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:২৯ পূর্বাহ্ন

শতক খানের স্বপ্নচূড়া

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ১৭০ বার

একজন ডিজিটাল মার্কেটার হিসেবে শতক খান বাংলাদেশে বহু আগেই নিজেকে সুপ্রতিষ্ঠিত করেছেন।  ডিজিটাল মার্কেটিং দুনিয়ায় অনেকের মধ্যে হয়ে উঠেছেন অন্যতম।  শতক একাধারে ইনফ্লুয়েন্সার, শিল্পী, উদ্যেক্তা, এবং একজন ব্লগার ও। বিশ বছর বয়সী এই তরুনের বেড়ে উঠা বাংলাদেশের অন্যতম প্রাচীর শহর পাবনায়। ছোটবেলায় থেকে নতুন কিছু করার চিন্তা সর্বদা তাকে দাপিয়ে বেড়াত।

শৈশবে নিজের এই ভাবনার জগত শতককে আলাদা করে অনেকের মধ্যে পরিচয় করে দিয়েছে ক্লাসের বন্ধু ও সহপাঠীদের মধ্যে।কোনকিছু  তাকে ধমাতে পারে নি। এই তরুন খুব অল্প বয়সেই ডিজিটাল মার্কেটিং ইন্ডাস্ট্রিতে নিজেকে জানান দেন একজন সফল মার্কেটার হিসাবে। এই পথের সূচনা হয়েছিল বিডিএস নেটওয়ার্ক দিয়ে। ত্যাগ,পরিশ্রম এবং সততাকে পুজি করে কম সময়ের ব্যবধানে কোম্পানি টি স্থান করে নিয়েছে দেশের শীর্ষ অবস্থানে।

নিজের সামাজিক দায়বদ্ধতা থেকে শতক সামাজিক নানাবিধ কর্মকান্ডে নিজেকে সংযুক্ত রেখেছেন। সামাজের জন্যে কল্যানকর নানান বার্তা ও তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করছেন নিয়মিত। শতক বিশ্বাস করেন পজিটিভিটি ছড়িয়ে দেওয়ার মাধ্যমেই সমাজে পরিবর্তন সম্ভব। তিনি সবসময় মেনে চলেন জানার কোন শেষ নেই।প্রতিনিয়ত জানা এবং শেখা একজন মানুষের সহজাত প্রবৃত্তি।

একজন তরুন উদ্যেক্তা হিসাবে শতক সবসময় তরুনদের সাহায্য করে থাকেন।ক্যারিয়ারের শুরুতে নিজে যে সকল জায়গায় বাধার সম্মুখীন হয়েছেন তিনি চেষ্টা করেন তরুনরা যাতে এই সকল বাধার সম্মুখীন না হয়। এ জন্যে তিনি প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন।তার লেখায় তিনি চেষটা করছেন সামাজিক নানান অসঙ্গগতি ও বাধা বিপত্তি ফুটিয়ে তোলার জন্যে।

একজন সফল ডিজিটাল মার্কেটার হিসেবে শতক বিশ্বাস করেন সফলতার কোন শর্টকার্ট পথ নেই। মানুষ নিজের সততা, একাগ্রতা, কাজ এবং পরিশ্রম দিয়ে সফল হয়ে উঠে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares