1. admin@dhakareport.com : Dhakareport.com :
আর কোনো পেসারই ৫০০ উইকেট পাবেননা :ব্রড - Dhaka Report
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১১:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশিদের কাছে ইটের জবাবে পাথর খেয়ে পিছু হটেছে ভারতীয়রা! সুয়ারেজের সাথে চুক্তির ঘোষণা দিল এ্যাথলেটিকো মাদ্রিদ অর্থের অভাবে গৃহকর্মী রাখতে পারছেন না ব্রিটেনের প্রধানমন্ত্রী! ১০০ প্রভাবশালীর একজন গাম্বিয়ার সেই বিচারমন্ত্রী ভারতসহ তিন দেশের নাগরিকদের সৌদি প্রবেশে নিষেধাজ্ঞা সৌদি আরব যেতে প্রবাসীদের লাগবে স্মার্ট ফোন চট্টগ্রাম বন্দরে দুর্গন্ধ ছড়াচ্ছে জীর্ণ ৩ কন্টেইনার, যেকোন মুহূর্তে বড় দুর্ঘটনা! স্বর্ণের দাম ভরিতে ২ হাজার ৪৪৯ টাকা কমলো,আজ থেকে কার্যকর বাংলাদেশী প্রবাসীদের ভিসা ও আকামার মেয়াদ বাড়াতে সম্মত হয়েছে সৌদি আরব : পররাষ্ট্রমন্ত্রী নাটোরের সিংড়ায় হঠাৎ ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত ৩০ টি ঘরবাড়ি পবিত্র ওমরাহ চালু ৪ অক্টোবর

আর কোনো পেসারই ৫০০ উইকেট পাবেননা :ব্রড

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ৭১ বার

টেস্ট ক্রিকেটের ইতিহাসে ৫০০ উইকেট পাওয়া বোলারদের সংখ্যা মাত্র সাতজন। পেসারদের মধ্যে তার আগে পাঁচশ ছুঁতে পেরেছেন মাত্র তিনজন। আর স্পিনার চার জন। এর মধ্যে সর্বশেষ সংযোজন ইংলিশ পেসার স্টুয়ার্ট ব্রড।

স্টুয়ার্ট ব্রড মনে করেন, আর কোনো পেসারই সম্ভবত এই মাইলফলক ছুঁতে পারবেন না। বিশ্ব ক্রিকেট ক্যালেন্ডার যেভাবে বদলে যাচ্ছে, তাতে সামর্থ্য থাকলেও অনেকে এত দূর আসতে পারবেন না। কেউ এটা করতে হলে তাকে অনেক ক্রিকেট খেলেই করতে হবে। কারণ এখন প্রতিযোগিতা অনেক বেশি।

ইংলিশ পেসার বলেন, টেস্ট সংখ্যা কমে গেলে ৫০০ উইকেট পাওয়া যে কোনো বোলারের জন্যই কঠিন হবে। ৫০০ উইকেট পেতে হলে আপনাকে অনেক টেস্ট খেলতে হবে। অনেকেই আসবে যাদের এটা করার সামর্থ্য আছে কিন্তু তারা এতগুলো টেস্ট খেলতে পারে কি না সেটা দেখার আছে।

তিনি আরও বলেন, আমি নিজেকে সৌভাগ্যবান মনে করি যে ইংল্যান্ডের হয়ে এমন এক যুগ পেয়েছি, যখন আমরা গ্রীষ্ম কিংবা শীত মৌসুমে অনেক টেস্ট খেলেছি। আমার মনে হয়, গ্রীষ্মে টেস্ট কমিয়ে ফেলার কথা এখন আলোচনা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ
Shares