1. admin@dhakareport.com : Dhakareport.com :
WKF জাজ পরীক্ষায় অংশগ্রহণে দুবাই যাচ্ছেন "লতা পারভীন" - Dhaka Report
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০:২৬ অপরাহ্ন

WKF জাজ পরীক্ষায় অংশগ্রহণে দুবাই যাচ্ছেন “লতা পারভীন”

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৩৮ বার
জাজ পরীক্ষায় অংশগ্রহণে দুবাই যাচ্ছেন

আগামী ১০-১৭ ফেব্রুয়ারি আরব আমিরাতের দুবাই সিটিতে ওয়ার্ল্ড কারাতে ফেডারেশন (WKF) এর আয়োজনে ও আরব আমিরাত কারাতে ফেডারেশনের ব্যবস্থাপনায় অনুষ্ঠিতব্য ওয়ার্ল্ড কারাতে জাজ ও রেফারি সেমিনার, পরীক্ষা ও WKF ওয়ান প্রিমিয়ার লীগে অংশগ্রহণের উদ্দ্যেশ্যে ০৯ ফেব্রুয়ারি দুবাই যাচ্ছেন পুলিশের কারাতে কন্যা খ্যাত চট্টগ্রাম

মেট্রোপলিটনপুলিশের এএসআই মোছাঃ লতা পারভীন। বর্তমানে বাংলাদেশের একমাত্র এশিয়ান মহিলা কারাতে জাজ লতা পারভীন ইতোপূর্বে শ্রীলংকায় অনুষ্ঠিত এশিয়ান কারাতে জাজ পরীক্ষায় অংশ নিয়ে সফলতার সহিত পাশ করেন। এ ছাড়াও ২০১৫, ২০১৬ ও ২০১৭ সালে জাতীয় কারাতে দলের হয়ে দেশের বাইরে আন্তর্জাতিক কারাতে প্রতিযোগিতায় প্রতিনিধিত্ব করে তার নিজস্ব ইভেন্টে স্বর্ণপদক অর্জন করার মাধ্যমে বাংলাদেশ পুলিশ ও দেশের জন্য সম্মান বয়ে আনেন। ২০১৬ ও ২০১৭ সালে বাংলাদেশ পুলিশের বর্ষসেরা নারী ক্রীড়াবিদ লতা পারভীন জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বিভিন্ন কারাতে প্রতিযোগিতায়।

গুরুত্বপূর্ণ বিচারক হিসাবে দ্বায়িত্ব পালন করেছেন। পাশাপাশি বাংলাদেশ কারাতে ফেডারেশনে বাংলাদেশ পুলিশের প্রতিনিধিত্ব করছেন তিনি। সিএমপি ইন সার্ভিস ট্রেনিং সেন্টারে কর্মরত এএসআই লতা পারভীন পরীক্ষায় সফলতা ও সারাবিশ্বের র‌্যাংকধারী খেলোয়াড়দের অংশগ্রহণে অনুষ্ঠিতব্য WKF ওয়ান প্রিমিয়ার লীগ সুন্দরভাবে সম্পন্ন করে বাংলাদেশের সম্মান উজ্জ্বল করুক, এ কামনা আমাদের সকলের।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares