1. admin@dhakareport.com : Dhakareport.com :
বেস্ট ফ্যাশন ব্র্যান্ডের সম্মাননা পেলো 'ওকোড' - Dhaka Report
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

বেস্ট ফ্যাশন ব্র্যান্ডের সম্মাননা পেলো ‘ওকোড’

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ২৭ বার

বিনোদন প্রতিবেদক : দেশের জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড ওকোড পেল আইকনিক ফ্যাশন অ্যাওয়ার্ড ২০২১। ফ্যাশন ব্র্যান্ড ক্যাটাগরিতে ‘বেস্ট ফ্যাশন ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ গ্রহণ করেছেন এনার্জিপ্যাকের হেড অফ বিজনেস ডেভেলপমেন্ট কর্মকর্তা জেভিয়ার এস. বিশ্বাস ও ওকোডের হেড অফ অপারেশন এন্ড ইনোভেশন নাহারিন চৌধুরী।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান (এমপি)। আর বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ (এমপি)।

এ প্রসঙ্গে এনার্জিপ্যাকের হেড অফ বিজনেস ডেভেলপমেন্ট কর্মকর্তা জেভিয়ার এস. বিশ্বাস বলেন, ‘প্রথমেই ধন্যবাদ আয়োজকদের। যেকোনো অ্যাওয়ার্ড আমাদেরকে আসলে আরও ভালো কাজ করার অনুপ্রেরোনা দেয়। এই পুরস্কার পুরো ওকোড দলের সাফল্য। আমাদের পন্যের কোয়ালিটি, বৈচিত্র‍্য এবং আমাদের গ্রাহক পরিষেবার স্বীকৃতিই হচ্ছে এই পুরস্কার।’

এ প্রসঙ্গে ওকোডের হেড অফ অপারেশন এন্ড ইনোভেশন নাহারিন চৌধুরী বলেন, ‘ধন্যবাদ আয়োজকদের এতো সুন্দর একটি অনুষ্ঠান আয়োজন করার জন্য। ওকোডকে সেরা ফ্যাশন ব্র্যান্ডের স্বীকৃতি দেয়ার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি। এই মহামারী পরিস্থিতিতে একটি গ্রাহকের নিরাপত্তা এবং অর্থনৈতিক অবস্থার কথা মাথায় রেখে প্রোডাক্ট ডিজাইন এবং পরিষেবা নিশ্চিত করার জন্য যে পুরস্কার এবং সম্মান জানানো হলো পুরো ওকোড টিমকে সেটা আমাদের জন্য আনন্দের এবং সম্মানের। আমি ওকোডের পক্ষ থেকে আবারও আয়োজকদের অনেক অনেক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই।’

এই অনুষ্ঠানে সেরা নায়িকা হিসাবে সম্মাননা গ্রহণ চিত্রনায়িকা ববি, সেরা নায়ক ইমন। এছাড়াও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মডেল আজরা মাহমুদ, শিরিন আক্তার শিলা, জান্নাতুল ফেরদৌস পিয়া, বুলবুল টুম্পা সহ আরও অনেকে সম্মাননা গ্রহণ করেন। সংগীত শিল্পী সম্মাননা গ্রহণ করেন ন্যান্সি, স্বপ্নীল সজীব, বাঁধন সরকার পূজা।

পিএইচ এন্টারটেইনমেন্ট এর ব্যানারে এই আয়োজনে ডিজিটাল পার্টনার হিসাবে ছিলো এসকে মিডিয়া বিডি ডটকম।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ