1. admin@dhakareport.com : Dhakareport.com :
ভাসানচর থেকে পালাতে গিয়ে ২৩ রোহিঙ্গা আটক - Dhaka Report
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

ভাসানচর থেকে পালাতে গিয়ে ২৩ রোহিঙ্গা আটক

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ১১ বার

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর হাতিয়ার ভাসানচর আশ্রয়ণ প্রকল্প থেকে পালাতে গিয়ে ২৩ রোহিঙ্গাকে আটক করেছে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এদের মধ্যে ৫জন রোহিঙ্গা দালাল রয়েছে।

আটক রোহিঙ্গা দালালরা হলো, ভাসানচর ৬৩নং ক্লাস্টারের মৃত আব্দুল মতলবের ছেলে আব্দুর শুক্কুর (২৮) নূর মোহাম্মদের ছেলে রজুমল্ল্যাহ (২০) মৃত আলমগীরের ছেলে শামসুল আলম (৩০) ৫১নং ক্লাস্টারের মৃত হোসেন আহম্মদের ছেলে কেফায়েত উল্যা (১৯) ও ২৬ নং ক্লাস্টারের নূর মোহাম্মদের ছেলে এনায়েত উল্যা (১৮)।

পুলিশ জানায়, আটক ব্যক্তিদের মধ্যে পাঁচজন রোহিঙ্গা পুরুষ দালাল, চারজন পুরুষ, ছয়জন নারী ও আট শিশু রয়েছেন। আজ শুক্রবার সন্ধ্যায় তাদের ভাসানচর থানায় সোপর্দ করা হয়। পুলিশ সূত্রে আরো জানা যায়, শুক্রবার সকাল থেকে বিকাল পর্যন্ত ভাসানচর আশ্রয়ণ ক্যাম্পের বিভিন্ন স্থানে এপিবিএন সিভিল দল ও কোস্টগার্ড। যৌথ অভিযান চালিয়ে ৫ দালাল ও ১৮ জন রোহিঙ্গাকে আটক করা হয়।

কোস্টগার্ডের ভাসানচর ক্যাম্পের কমান্ডার খলিলুর রহমান জানান, আটক ৫ রোহিঙ্গা দালালকে ভাসানচর থানায় ও ১৮ রোহিঙ্গা নারী, শিশু ও পুরুষকে ক্যাম্পের প্রশাসন ইনচার্জের কাছে হস্তান্তর করা হয়েছে।

ভাসানচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন,আটক দালালদের বিরুদ্ধে বিদেশি নাগরিক আইনে মামলা করা হয়েছে। আটক অন্য রোহিঙ্গাদের পুনরায় আশ্রয়ণ কেন্দ্রে ফেরত পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ