1. admin@dhakareport.com : Dhakareport.com :
নতুন দুটি উদ্যোগ নিয়ে আসছেন তাহমিনা আফরোজ তান্না - Dhaka Report
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

নতুন দুটি উদ্যোগ নিয়ে আসছেন তাহমিনা আফরোজ তান্না

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ২১ বার

নিউজ ডেস্ক : জুনিয়র চেম্বারর্স ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশের ‘তরুণ উদ্যোক্তা পুরস্কার-২০২১’ পেলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক তাহমিনা আফরোজ তান্না। বাংলাদেশ ও গ্লোবাল কমিউনিটিতে অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ ওয়ালটনের তরুণ পরিচালক তান্নাকে মর্যাদাকর ওই অ্যাওয়ার্ডে ভূষিত করে জেসিআই।

শনিবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে এক জমকালো অনুষ্ঠানে তাহমিনা আফরোজ তান্নার হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনলাইনের মাধ্যমে যোগ দেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ড. মোহাম্মদ এনামুর রহমান। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ স্কাউটসের জাতীয় কমিশনার সাফিনা রহমান এবং জেসিআই বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট।

জেসিআইকে ধন্যবাদ জানিয়ে পুরস্কারপ্রাপ্তির প্রতিক্রিয়ায় তাহমিনা আফরোজ তান্না বলেন, ‘এই পুরস্কার তাকে দেশ ও মানুষের জন্য আরও বেশি কাজ করতে উদ্বুদ্ধ করবে। তিনি আরও নতুন দুটি উদ্যোগ নিয়ে আসছেন বলে জানান। যা আগামী বছর চালু হবে।’

উল্লেখ্য, তাহমিনা আফরোজ তান্নার জন্ম ১৯৯৪ সালের ১৭ ফেব্রুয়ারি। তিনি ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশ থেকে ব্যবসায় প্রশাসন বিষয়ে স্নাতক সম্পন্ন করে ২০১৫ সালের ১ নভেম্বর পরিচালক হিসেবে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজে যোগ দেন। সর্বাধুনিক প্রযুক্তিসম্পন্ন গৃহস্থালী পণ্য বিশেষ করে ওয়াশিং মেশিন উৎপাদনের মাধ্যমে মানুষের দৈনন্দিন জীবনযাত্রা সহজ ও স্বাচ্ছ্যন্দময় করতে তিনি নিরলসভাবে কাজ করছেন।

তাহমিনা আফরোজ তান্না বাংলাদেশ রেফ্রিজারেটর ম্যানুফ্যাকচারারস অ্যাসোসিয়েশন (বিআরএমএ) এবং বাংলাদেশ ওমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (বিডব্লিউসিসিআই) সদস্য। এছাড়া, তিনি আর বি গ্রুপ অব কোম্পানিজ লিমিটেড এবং ওয়ালটন মোটর ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, ওয়ালটন কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড, ওয়ালটন করপোরেশন লিমিটেড, ওয়ালকার্ট লিমিটেডের পরিচালক এবং ওয়ালটন প্লাজার ব্যবসায়িক পার্টনার।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ