1. admin@dhakareport.com : Dhakareport.com :
পরীমনির জন্মদিন আজ - Dhaka Report
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১২:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
১৫০ দেশ ভ্রমণে বিশ্বের প্রথম মুসলিম নারী নাজমুন নাহার ওমিক্রন পরিস্থিতি খারাপ হলে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আরব আমিরাতে নতুন ধরন ওমিক্রন শনাক্ত এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু গাড়ি ভাঙচুর না করে শিক্ষার্থীদের শিক্ষাঙ্গনে ফিরে যাবার আহ্বান প্রধানমন্ত্রীর “ময়ূরপঙ্খী উদ্যোক্তা সামিট” অনুষ্ঠিত ৯ দেশের সঙ্গে ফ্লাইট স্থগিত করলো কুয়েত ১ ডিসেম্বর ‘মুক্তিযোদ্ধা দিবস’ রাষ্ট্রীয় স্বীকৃতি চাই : বাংলাদেশ ন্যাপ বিশ্বকাপের ভেন্যু আল বায়াতের উদ্বোধন শাহজালাল বিমানবন্দরের অ্যাপ্রোন এলাকায় বিমানের গাড়ির ধাক্কায় কাস্টমস কর্মকর্তা আহত খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে নিউ ইয়র্কে নাগরিক সমাবেশ

পরীমনির জন্মদিন আজ

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ৬ বার

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনির জন্মদিন রোববার। ১৯৯২ সালের ২৪ অক্টোবর সাতক্ষীরায় জন্মগ্রহণ করেন পরীমনি। তার পারিবারিক নাম শামসুন্নাহার স্মৃতি। মডেলিং থেকে ছোট পর্দার পর ঢাকাই সিনেমায় নাম লেখান তিনি।

প্রথম সিনেমা মুক্তির আগেই ২৩ সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে রীতিমত আলোচনার জন্ম দিয়েছিলেন হালের আলোচিত এই চিত্রনায়িকা।

তবে মিডিয়ায় পরীমনির শুরুটা হয়েছিল ছোটপর্দায় অভিনয়ের মধ্য দিয়ে। কিন্তু স্বপ্নটা ছিল বড় পর্দারই। অভিনয়ে নিজেকে প্রতিষ্ঠিত করবেন এমন স্বপ্ন ছোটবেলা থেকেই। কিন্তু চাইলেই তো আর অভিনয় করা যায় না। তাও আবার চলচ্চিত্রের মতো এত বড় একটি মাধ্যমে। সে জন্যই আস্তে আস্তে সিঁড়ি বেয়ে ওঠা, প্রথমে নাটক, তারপর বিজ্ঞাপন, এরপরই চলচ্চিত্র।

সাতক্ষীরায় পরীমনির জন্ম হলেও শৈশবে বাবা মনিরুল ইসলাম ও মা সুলতানাকে হারানোর পর পিরোজপুরে নানা শামসুল হক গাজীর কাছে পরীমনির বেড়ে উঠা।

ব্যক্তি পরীমনি একজন সহজ-সরল ও কিউট। অভিনয় করেন নিজের ভালো লাগা থেকে। সেই সঙ্গে ভালোবাসেন দর্শকদের। জন্মদিনে পরীমনি একান্ত সময় কাটাতে চান।

পরীমনি হালের একজন জনপ্রিয় ব্যস্ত চিত্র নায়িকা। তবে সব ব্যস্ততার মধ্যেও নিজেকে যুক্ত রেখেছেন সেবামূলক কাজের সঙ্গে। এফডিসিতে কোরবানি দিয়ে দরিদ্র ও অস্বচ্ছল সহশিল্পীদের মধ্যে মাংস বিতরণ, অসহায় শিল্পী, কবি, সাংবাদিকদের আর্থিক সহায়তাসহ বিভিন্ন সময় দেখা যায় আবেগী পরিকে।

পরীমনি আলোচনায় আসেন নজরুল ইসলাম খানের ‘রানা প্লাজা’ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হওয়ার পর থেকেই। পরবর্তীতে ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘পাগলা দিওয়ানা’ ও ‘দরদিয়া’, এস এ হক অলীকের ‘আরো ভালোবাসবো তোমায়’ চলচ্চিত্রে অভিনয় করেন।

২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত তার অন্যান্য উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হল ‘মনজুড়ে তুই’, ‘ইনোসেন্ট লাভ’, ‘লাভার নাম্বার ওয়ান’, ‘নগর মাস্তান’, ‘মহুয়া সুন্দরী’। ২০১৬ সালে মুক্তি পায় ‘মন জানে না মনের ঠিকানা’, ও ‘পুড়ে যায় মন’।

এছাড়া শামীমুল ইসলামের ‘আমার প্রেম আমার প্রিয়া’, গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্ন জাল’, মালেক আফসারীর ‘অন্তর জ্বালা’, ওয়াজেদ আলী সুমনের অ্যাকশনধর্মী ‘রক্ত’, দেবাশীষ বিশ্বাসের ‘মন জ্বলে’ এবং সৈকত নাসিরের ‘পাষাণ’, ‘নদীর বুকে চাঁদ’, ‘সোনা বন্ধু’, ‘কত স্বপ্ন কত আশা’, ‘আপন মানুষ’, ‘বুকের মাঝে প্রেমের আগুন’ ও শফিক হাসানের ‘ধূমকেতু’।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares