1. admin@dhakareport.com : Dhakareport.com :
ভবানীপুরে চলছে ভোট গণনা: এগিয়ে আছেন মমতা - Dhaka Report
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০১:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
১৫০ দেশ ভ্রমণে বিশ্বের প্রথম মুসলিম নারী নাজমুন নাহার ওমিক্রন পরিস্থিতি খারাপ হলে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আরব আমিরাতে নতুন ধরন ওমিক্রন শনাক্ত এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু গাড়ি ভাঙচুর না করে শিক্ষার্থীদের শিক্ষাঙ্গনে ফিরে যাবার আহ্বান প্রধানমন্ত্রীর “ময়ূরপঙ্খী উদ্যোক্তা সামিট” অনুষ্ঠিত ৯ দেশের সঙ্গে ফ্লাইট স্থগিত করলো কুয়েত ১ ডিসেম্বর ‘মুক্তিযোদ্ধা দিবস’ রাষ্ট্রীয় স্বীকৃতি চাই : বাংলাদেশ ন্যাপ বিশ্বকাপের ভেন্যু আল বায়াতের উদ্বোধন শাহজালাল বিমানবন্দরের অ্যাপ্রোন এলাকায় বিমানের গাড়ির ধাক্কায় কাস্টমস কর্মকর্তা আহত খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে নিউ ইয়র্কে নাগরিক সমাবেশ

ভবানীপুরে চলছে ভোট গণনা: এগিয়ে আছেন মমতা

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ২৯ বার

পশ্চিমবঙ্গের ভবানীপুরে বিধানসভার উপনির্বাচন ভোট গণনা শুরু হয়েছে। রোববার সকাল ৮টা থেকে ভবানীপুরের এলগিন রোডের শাখাওয়াত মেমোরিয়াল গভর্নমেন্ট গার্লস হাইস্কুলে গণনা শুরু হয়। ভোট গণনাকে কেন্দ্র করে সেখানে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা রয়েছে।

এদিকে গণনার শুরুতেই পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পোস্টাল ভোটে এগিয়ে রয়েছেন। বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল থেকে তিনি ৭৭৫ ভোটে এগিয়ে আছেন।

এদিন জঙ্গিপুর ও সমসেরগঞ্জ আসনে নির্বাচনের ভোট গণনা শুরু হলেও সবার নজর ভবানীপুরে। কারণে এই আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন তৃণমূল নেত্রী মমতা।

ভবানীপুর উপনির্বাচনে ভোট পড়েছে ৫৭ শতাংশের সামান্য বেশি। গত ২৬ এপ্রিলের বিধানসভা ভোটে এই কেন্দ্রে ভোট পড়েছিল প্রায় ৬২ শতাংশ। তৃণমূলের প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায় জিতেছিলেন ২৮ হাজার ৭১৯ ভোটের ব্যবধানে।

ভবানীপুরে এ বার মমতার বিরুদ্ধে বিজেপি প্রার্থী করেছে আইনজীবী প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে। সিপিএমের প্রার্থী শ্রীজীব বিশ্বাস। মুখ্যমন্ত্রী থাকতে হলে মমতাকে বন্দ্যোপাধ্যায়কে এই কেন্দ্র জিততেই হবে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares