1. admin@dhakareport.com : Dhakareport.com :
চাটখিলে মাদরাসায় পড়ুয়া অষ্টম শ্রেনীর ছাত্রী নিখোঁজ - Dhaka Report
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১২:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
১৫০ দেশ ভ্রমণে বিশ্বের প্রথম মুসলিম নারী নাজমুন নাহার ওমিক্রন পরিস্থিতি খারাপ হলে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আরব আমিরাতে নতুন ধরন ওমিক্রন শনাক্ত এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু গাড়ি ভাঙচুর না করে শিক্ষার্থীদের শিক্ষাঙ্গনে ফিরে যাবার আহ্বান প্রধানমন্ত্রীর “ময়ূরপঙ্খী উদ্যোক্তা সামিট” অনুষ্ঠিত ৯ দেশের সঙ্গে ফ্লাইট স্থগিত করলো কুয়েত ১ ডিসেম্বর ‘মুক্তিযোদ্ধা দিবস’ রাষ্ট্রীয় স্বীকৃতি চাই : বাংলাদেশ ন্যাপ বিশ্বকাপের ভেন্যু আল বায়াতের উদ্বোধন শাহজালাল বিমানবন্দরের অ্যাপ্রোন এলাকায় বিমানের গাড়ির ধাক্কায় কাস্টমস কর্মকর্তা আহত খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে নিউ ইয়র্কে নাগরিক সমাবেশ

চাটখিলে মাদরাসায় পড়ুয়া অষ্টম শ্রেনীর ছাত্রী নিখোঁজ

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ৪৮ বার

চাটখিল প্রতিনিধিঃনোয়াখালীর চাটখিল অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক মাদরাসার ছাত্রী নিখোঁজ ঘঠনা ঘঠেছে।

জানা যায়, উপজেলার খিলপাড়া ইউনিয়নের স্থানীয় ফয়জুন নেছা মহিলা দাখিল মাদ্রাসার ৮ম শ্রেনীর ছাত্রী মাইসা আক্তার (১৪) বৃহস্পতিবার সকালে মাদরাসায় যাওয়ার পথিমধ্যে নিখোঁজ হয়,এতে চাটখিল থানায় নিখোঁজের সাধারণ ডায়েরি করেছে তার মা।

তার স্বজনরা জানান, খিলপাড়া ইউনিয়নের অমরপুর গ্রামের আলী অহম্মদের মেয়ে মাইশা প্রতিদিনের ন্যয় গত বৃহস্পতিবার সকালে মাদরাসার উদ্দেশ্যে বেরিয়ে যায় কিন্তু বিকেলে মাদ্রাসা থেকে ফিরে না আসায় তার মা চিন্তিত হয়ে মাদরাসায় খোঁজ নিয়ে জানতে পারে, ঐদিন মাদরাসায় যায় নি মাইশা। মাদ্রাসার সুপারের নিকট খবর নিলে সুপার জানায় সে ঐ দিন মাদরাসা আসে নি । পরে তার মা সম্ভাব্য আত্নীয় স্বজনের বাড়িতে খোঁজ করে না পেয়ে থানায় সাধারণ ডায়েরি করেন।

মাদরাসার প্রধানের নিকট জানতে চাইলে তিনি জানান,গত বৃহস্পতিবার দাখিল অষ্টম শ্রেনির কোন ক্লাস ছিল না মাইশা। এছাড়া মাদরাসায় নিরাপদ বেষ্টনী সি সি ক্যামরায় সে আসার কোন প্রমাণ মিলে নি।

থানায় নিখোঁজ বিষয় জানতে চাইলে ওসি আবুল খায়ের জানা,ঐ মাদরাসার ছাত্রীর মা থানা সাধারণ ডায়েরি করছে,আমরা নিখোঁজের বিষয় খোঁজ খবর নিচ্ছি।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares