1. admin@dhakareport.com : Dhakareport.com :
জাপার মহাসচিব জিয়াউদ্দিন বাবলু মারা গেছেন - Dhaka Report
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১১:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
১৫০ দেশ ভ্রমণে বিশ্বের প্রথম মুসলিম নারী নাজমুন নাহার ওমিক্রন পরিস্থিতি খারাপ হলে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আরব আমিরাতে নতুন ধরন ওমিক্রন শনাক্ত এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু গাড়ি ভাঙচুর না করে শিক্ষার্থীদের শিক্ষাঙ্গনে ফিরে যাবার আহ্বান প্রধানমন্ত্রীর “ময়ূরপঙ্খী উদ্যোক্তা সামিট” অনুষ্ঠিত ৯ দেশের সঙ্গে ফ্লাইট স্থগিত করলো কুয়েত ১ ডিসেম্বর ‘মুক্তিযোদ্ধা দিবস’ রাষ্ট্রীয় স্বীকৃতি চাই : বাংলাদেশ ন্যাপ বিশ্বকাপের ভেন্যু আল বায়াতের উদ্বোধন শাহজালাল বিমানবন্দরের অ্যাপ্রোন এলাকায় বিমানের গাড়ির ধাক্কায় কাস্টমস কর্মকর্তা আহত খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে নিউ ইয়র্কে নাগরিক সমাবেশ

জাপার মহাসচিব জিয়াউদ্দিন বাবলু মারা গেছেন

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ২৬ বার

জাতীয় পার্টির মহাসচিব, সাবেক মন্ত্রী ও ডাকসুর সাবেক জিএস জিয়াউদ্দিন আহমেদ বাবলু করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।

শনিবার (২ অক্টেবর) সকাল সোয়া ৯টার দিকে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতা‌লের চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন। তিনি বলেন, চিকিৎসকরা তাকে সকাল ৯টা ২০ মিনিটে মৃত ঘোষণা করেছেন। পরিবার ও দলের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করছে না এখনও তার মরদেহ এখন হাসপাতালেই রাখা আছে।

তিনি আরও বলেন, জাতীয় পার্টির জ্যেষ্ঠ নেতারা কিছুক্ষণের মধ্যেই বৈঠকে বসবেন। এরপর তারা জানাজা ও দাফনের বিষয়ে সিদ্ধান্ত হবে।

গত ৬ সেপ্টেম্বর রাতে হাসপাতালে ভর্তি হন তিনি। শ্বাসকষ্টসহ অন্যান্য শারীরিক জটিলতার কারণে তাকে একবার লাইফ সাপোর্টেও নেওয়া হয়।

হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামলে শিক্ষা উপমন্ত্রীর দায়িত্ব পালন করে আসা বাবুল দুই দফায় জাতীয় পার্টির মহাসচিবের দায়িত্ব পালন করেন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares