1. admin@dhakareport.com : Dhakareport.com :
সাপ ভেবে স্ত্রীর পা ভেঙ্গে দিলেন স্বামী! - Dhaka Report
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৮:১৬ অপরাহ্ন

সাপ ভেবে স্ত্রীর পা ভেঙ্গে দিলেন স্বামী!

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৯ জানুয়ারী, ২০১৯
  • ৩৫ বার
সাপ ভেবে স্ত্রীর পা ভেঙ্গে দিলেন স্বামী!

এক মহিলার ফ্যাশন শো এর খুব শখ। তাই নানা রকম শৌখিন পোশাক বাড়িতে ট্রায়াল দিতেন। সেই পোশাক পরে আবার বিভিন্ন রকম ভঙ্গিতে ছবি তোলার শখ ও ছিলো তার। তবে এই শখই বিপত্তি ডেকে আনলো তার। এরি মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ছবিটি। উঠেছে হাসির রোল, আবার কেউ দুঃখও প্রকাশ করেছেন। তবে অনেকেই জানেন না আসল ঘটনাটা কি। আনন্দ বাজার পত্রিকার অবলম্বনে ঘটনা তুলে ধরলাম আপনাদের জন্য ।

ওই মহিলা অস্ট্রেলিয়ার বাসিন্দা ছিলেন। একদিন উনি সাপের চামড়ার মতো একটি পোশাক কিনে নিয়ে আসেন যা পা পর্যন্ত ঢাকা। ওই পোশাক পরে সারা দিন নানা রকম পোজে ছবিও তোলেন তিনি। এতোই পছন্দ হয় তার এই পোশাকটি যে তিনি এটা পরে শুয়ে পড়েন। গায়ে চাদর ঢাকা দেওয়া ছিলো। তবে পা দুটো ছিলো তার বাহিরে।

বেডরুমে ঢুকতেই চমকে যান মহিলার স্বামী। শোয়ার ঘরে টিম টিম করে আলো জ্বলছিল। সেই কম আলোতেই বেসবলের ব্যাট দিয়ে তাঁর স্ত্রীর পা দুটোকে সাপ ভেবে মেরে বসলেন। স্ত্রী যন্ত্রণার চিৎকার করে উঠতেই ভুল ভাঙ্গে তাঁর। ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছিল। রক্তারক্তি কাণ্ড ঘটে যার। পা ভেঙ্গে যায় মহিলার।

ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার হতেই নানা রকম প্রতিক্রিয়া আসে। ছবিটা সোশ্যাল মিডিয়া পোস্ট করে সেখানে লেখা হয়– মহিলারা সাবধান!!

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares