1. admin@dhakareport.com : Dhakareport.com :
অ্যাসাইনমেন্ট জমা দিতে এসে টয়লেটে সন্তান প্রবস, উধাও মা! - Dhaka Report
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৩৪ অপরাহ্ন

অ্যাসাইনমেন্ট জমা দিতে এসে টয়লেটে সন্তান প্রবস, উধাও মা!

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২৭ বার

সারাদেশের স্কুল কলেজে গুলোতে নির্ধারিত সময়ে দেয়া অ্যাসাইনমেন্ট জমা নিচ্ছে। অন্যান্য শিক্ষাপ্রতিষ্ঠানের মতো খাগড়াছড়ি সরকারি কলেজেও অ্যাসাইনমেন্ট জমা দিতে আসে শিক্ষার্থীরা।
হঠাৎ করে কলেজের টয়লেট থেকে শিশুর কান্নার শব্দ ভেসে আসে। পরে টয়লেট থেকে নবজাতক উদ্ধার করা হয়েছে। সদ্য ভূমিষ্ঠ নবজাতক কন্যা সন্তানকে ফেলে পালিয়েছে মা।
সোমবার ( ৬ সেপ্টেম্বর) সাড়ে ১১ টায় কলেজৈর টয়লেট থেকে শিশুটিকে উদ্ধার করে মা ও শিশু কল্যাণ কেন্দ্রে নিয়ে আসে কলেজ কর্তৃপক্ষ।
খাগড়াছড়ি সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রফিক উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।
এ বিষয়ে কলেজের অধ্যক্ষ রফিক উদ্দিন বলেন, শিক্ষার্থীদের দেওয়া অ্যাসাইনমেন্ট গুলো জমা নিচ্ছি। এমন সময় ছাত্রীদের কমন রুমের টয়লেটে নবজাতকের কান্না শুনে শিক্ষার্থীরা সংবাদ দিলে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
খাগড়াছড়ি শহর সমাজসেবা কেন্দ্রের পরিচালক নাজমুল আহসান জানান, কলেজের টয়লেট থেকে নবজাতটিকে উদ্ধার করা হয়েছে। তবে ধারণা করা যাচ্ছে এই নবজাতকের মা কলেজে অ্যাসাইনমেন্ট জমা দিতে আসা কোনো শিক্ষার্থী।
এ ঘটনায় খাগড়াছড়ি সদর থানায় সাধারণ ডায়েরি করার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে কলেজ কর্তৃপক্ষ। বর্তমানে তাকে নবজাতক পরিচর্যা কেন্দ্রে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া অনুসরণ করে কোনো অভিভাবক চাইলে শিশুটিকে দত্তক নিতে পারবে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares