1. admin@dhakareport.com : Dhakareport.com :
ডেডলাইন এন্টারটেইনমেন্টর বর্ণাঢ্য ঈদ আয়োজন - Dhaka Report
শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৬:৪১ পূর্বাহ্ন

ডেডলাইন এন্টারটেইনমেন্টর বর্ণাঢ্য ঈদ আয়োজন

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৬৪ বার

করোনার ভয়াল থাবায় আতংকিত জনপদ। তবুও থেমে নেই আনন্দ উৎসব। মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদ সামনে। ঈদ মানে আলো,ঈদ মানে আনন্দ, ঈদ মানে উৎসব। তাই এই ঈদুল আযহা ডেডলাইন এন্টারটেইনমেন্ট ৭ দিনব্যাপী সাজিয়েছে বিভিন্ন বিনোদন। এসকল নাটকে থাকছে শীর্ষ নির্মাতা ও শিল্পীদের অভিনয়ে সম্পূর্ণ নতুন ৪টি নাটক ও একটি মিউজিক ভিডিও। নাটকগুলোর সম্প্রচার শুরু হবে ঈদের পর দিন থেকে।

“হাইজ্যাকার” নাটকটি রচনা ও পরিচালনা: মোহাম্মদ মাবরুর রশিদ (বান্নাহ) , এতে অভিনয় করেছেন, মিশু সাব্বির, পারসা ইভানা, রাশেদ আরমান সহ আরও অনেকে।

“কসাই গাং” নাটকটি রচনা করেছেন : আবদুর রশিদ, পরিচালনায়: মেহেদী হাচান মুকুল, এতে অভিনয় করেছেন,চাষী আলম, মারজুক রাসেল, রুহী, পাভেল, আনোয়ার, আর বি রোকন সহ আরও অনেকে।

“ট্রল মফিজ” নাটকটি রচনা ও পরিচালনা: ইমরাউল রাফাত, এতে অভিনয় করেছেন,মিশু সাব্বির,চাষী আলম, সাঈদুর রহমান পাভেল সহ আরও অনেকে।

“মাই নেম ইজ ফকির” নাটকটি রচনা করেছেন: কে, এম শামসুর রহমান, পরিচালনায়: খায়রুল আলম জুয়েল, এতে অভিনয় করেছেন,মোশারফ করিম, তানিয়া বৃষ্টি সহ আরও অনেকে।

‘হয়নি বলা’ শিল্পী জুয়েল মোর্শেদের গাওয়া গানে কথা ও সুর করেছেন জিসান খান শুভ, গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন রাশেদ মজুমদার গানটিতে মডেলিং করেছেন তারেক এবং ফারিন।

আগামী ২১ জুলাই থেকে ডেডলাইন এন্টারটেইনমেন্ট’র ইউটিউব চ্যানেলে ধারাবাহিকভাবে এই নাটক গুলো প্রকাশিত হবে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares