1. admin@dhakareport.com : Dhakareport.com :
আমার ও মায়ের কিছু হলে জিএম কাদের দায়ী : এরিক এরশাদ - Dhaka Report
শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৬:২৭ পূর্বাহ্ন

আমার ও মায়ের কিছু হলে জিএম কাদের দায়ী : এরিক এরশাদ

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ৪১ বার

আমার ও আমার মায়ের কিছু হলে আমার চাচা জিএম কাদের দায়ী থাকবেন মন্তব্য করে জাতীয় পার্টির মরহুম চেয়ারম্যান সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহাম্মদ মুহাম্মদ এরশাদের ছেলে এরিক এরশাদ অভিযোগ করে বলেছেন, আমি সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহাম্মদ এরশাদের সন্তান। আজ আমার বাবা নেই । এই সুযোগে আমার চাচা জিএম কাদের জন্ম পরিচয় তুলে আমার ও আমার মা বিদিশা এরশাদের বিরুদ্ধে গত দুদিন ধরে নিউজ করাচ্ছেন।

রাজধানীর বারিধারায় এরশাদের প্রেসিডেন্ট পার্কের বাসায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে তিনি একথা বলেন।

সংবাদ সম্মেলনে এরিক এরশাদ বলেন, আমার মায়ের বিরুদ্ধে বিদেশে অর্থ-পাচারের অভিযোগ ভিত্তিহীন এবং তা আমার চাচা জিএম কাদেরের ষড়যন্ত্র। আমার ও আমার মায়ের কিছু হলে আমার চাচা জিএম কাদের দায়ী থাকবেন।

তার ও তার মায়ের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে জানিয়ে এরিক এরশাদ এরিক বলেন, ‘বাবার মৃত্যুর পর থেকে সহায় সম্পত্তির লোভে চাচা জিএম কাদের ষড়যন্ত্র করে আসছেন। এখনও তিনি ষড়যন্ত্র করছেন। আমি প্রধানমন্ত্রীর কাছে তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এরিক এরশাদ আরও বলেন, ‘আমি সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের সন্তান। আজ আমার বাবা নেই। এই সুযোগে আমার চাচা জিএম কাদের জন্ম পরিচয় তুলে আমার ও আমার মায়ের বিরুদ্ধে গত দুদিন ধরে নিউজ করাচ্ছেন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares