1. admin@dhakareport.com : Dhakareport.com :
ফেয়ার ভোট হলে ওবায়দুল কাদেরের মন্ত্রী গিরি,সচিব গিরি টঙ্গে উঠবে: কাদের মির্জা - Dhaka Report
শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৬:২৩ পূর্বাহ্ন

ফেয়ার ভোট হলে ওবায়দুল কাদেরের মন্ত্রী গিরি,সচিব গিরি টঙ্গে উঠবে: কাদের মির্জা

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ৬১ বার

নোয়াখালী প্রতিনিধি : বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা বলেছেন,ওবায়দুল কাদেরের কোন শরম নেই। যার শরম নেই, তাকে তার মাকে গালি দিলে সে কি রিয়েক্ট করবে, কোন উত্তর দিবে। এর কোন শরম নেই, তার কাছে ক্ষমতাটা বড়,আমি বাংলাদেশ আ’লীগের সচিব। ফেয়ার ভোট করেননা সবিচ গিরি, মন্ত্রী গিরি টঙ্গে উঠবে। সাহস থাকলে সচিব সাব ফেয়ার ভোট করান।

বৃহস্পতিবার (২৪ জুন) সকাল ১০টায় বসুরহাট বাজারের বঙ্গবন্ধুর ম্যুরালের বকৃক্তাকালে তিনি এসব কথা বলেন।

মেয়র বলেন, যখন বলি মানুষের ভোট অধিকার নিশ্চিত করতে হবে। এটা বললে ওপর থেকে নিচ পর্যন্ত কলিজায় ধরে যায়। আমার বড় দোষ হল এটা। আমি ভোট চুরির কথা বললে সব শিয়ালের এক ডাক। বাকী খেলা আজ থেকে খেলবো। ওবায়দুল কাদের বানু মতির খেল ছেড়ে দেন। আপনার আমলনামা,আপনার স্ত্রীর আমলনামা আমার কাছে আছে। একরাম,নিজামকে যে ভাবে ধোয়া হয়েছে, আপনাকেও ধোয়া হবে।

মেয়র বলেন, ওবায়দুল কাদের শেখ হাসিনারে বলছে, আমাকে বাদ দেন, আপনি তাকে রাখেন। আমি তার জ্বালাই অস্থির হয়ে গেছি। শেখ হাসিনা বলে এটা তোমাদের পারিবারিক ব্যাপার তুমি তার সাথে কথা বল।

তিনি আরও বলেন, পুলিশ মার হোনাও চুরি করে। মা-বাবার থেকে ঘুষ খায়। পুলিশ এত খারাপ। আবার ভালোও আছে। আমাদের পুলিশ সুপার ছিল ইলিয়াছ শরীফ। নামেও শরীফ কাজেও শরীফ। একরামের রক্ত চক্ষুকে ভয় করত না।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares