1. admin@dhakareport.com : Dhakareport.com :
সাতক্ষীরা কারাগারে বিএনপি নেতার মৃত্যু - Dhaka Report
শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৬:৩০ পূর্বাহ্ন

সাতক্ষীরা কারাগারে বিএনপি নেতার মৃত্যু

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ৩৯ বার

সাতক্ষীরা জেলা কারাগারে সাজাপ্রাপ্ত আসামি বিএনপি নেতা মাহফুজুর রহমান সাবু মৃত্যু বরণ করেছেন । তিনি সোমবার (১৪ জুন) রাতে মারা যান ।

কারা কর্তৃপক্ষ জানান, শারীরিক অসুস্থতার কারণে মারা গেছেন মাহফুজুর রহমান সাবু। তিনি কলারোয়া উপজেলা যুবদলের সাবেক সভাপতি এবং কলারোয়া পৌর বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদকে দায়িত্বে ছিলেন ।

সাতক্ষীরা জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন বলেন, প্রধানমন্ত্রীর গাড়িবহরে হামলা মামলায় তিন মাস ধরে তিনি কারাগারে ছিলেন। পরিবারের বরাত দিয়ে তিনি জানান, সোমবার সন্ধ্যার দিকে অসুস্থ্য হলে কারা কর্তৃপক্ষ তাকে হাসপাতালে নেয়। সেখানেই মারা যান বিএনপি নেতা মাহফুজুর রহমান বাবু।

সাতক্ষীরা জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ ইফতেখার আলী জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলায় কারাগারে ছিলেন মাহফুজুর রহমান সাবু। জেলা কাগারারে তিনি মারা গেছেন।কি কারণে মারা গেলেন সেটি কর্তৃপক্ষ বলতে পারবেন।

সাতক্ষীরা জেলা কারাগারের জেলার মো. কামরুল ইসলাম জানান, তিনি হার্ট ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন। সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে তার শারীরিক অবস্থা খারাপ হওয়ায় চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই রাতে তিনি মারা গেছেন। কারাগারে নয়, চিকিৎসাধীন থাকাকালে হাসপাতালে তিনি মারা যান।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares