1. admin@dhakareport.com : Dhakareport.com :
গায়ক থেকে নায়ক শেখ সাদি নতুন যাত্রা সঙ্গে ঐশী - Dhaka Report
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৯:১৯ অপরাহ্ন

গায়ক থেকে নায়ক শেখ সাদি নতুন যাত্রা সঙ্গে ঐশী

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৯ জুন, ২০২১
  • ৭৪৫ বার

এ প্রজন্মের তরুণ কণ্ঠশিল্পী শেখ সাদী। ‘ললনা’ গান দিয়ে ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হওয়ার পর বেশ কয়েকটি মৌলিক গান উপহার দিয়েছেন। দর্শক-শ্রোতারাও সেগুলো পছন্দ করেছেন। তাই নিজের গানের ভাণ্ডার সমৃদ্ধ করতে মৌলিক গানেই গুরুত্ব দিচ্ছেন সাদী

তবে গায়ক এবার নতুন পরিচয়ে হাজির হতে যাচ্ছেন। তিনি সিনেমায় নাম লিখিয়েছেন। নায়ক হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন ‘সংশয়ী’ নামের সিনেমাতে। এখানে তার বিপরীতে দেখা যাবে টিকটকে তারকাখ্যাতি পাওয়া অনামিকা ঐশীকে।

সিনেমাটির নাম দেওয়া হয়েছে ‘সংশয়ী’। এটি পরিচালনা করবেন আবু তাওহীদ হিরন। ছবিটির প্রযোজক তামিম হোসেন। ছবিটির শুটিং শুরু হবে ২০ জুন থেকে ঢাকার আশেপাশে।

পরিচালক হিরন জানালেন, ‘সংশয়ী’ সিনেমাটি একটি ভালোবাসার গল্প। যেখানে দিবা চরিত্রে কাজ করবেন অনামিকা ঐশী এবং অনি চরিত্রে কাজ করবেন শেখ সাদী। হয়তো অনেকে বলতে পারে নতুনদের নিয়ে কাজ করছি কেন? আমি বলবো নতুন কিছু করার আশায়। আশা করছি ভালো কিছু তাদের নিয়ে করার চেষ্টা করবো।

গায়ক থেকে নায়ক হওয়ার অনুভূতি জানিয়ে সাদি বলেন, ‘হিরন ভাইয়ের হাত ধরে সিনেমায় অভিনয় করতে যাচ্ছি। অনেক উত্তেজনা কাজ করছে। খুব সুন্দর একটি গল্প পেয়েছি আমরা। টিম হিসেবে ভালো একটি সিনেমার জন্য চেষ্টা করবো।’

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares