1. admin@dhakareport.com : Dhakareport.com :
সরকারি অনুদানের সিনেমায় তারিন - Dhaka Report
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৯:২৬ অপরাহ্ন

সরকারি অনুদানের সিনেমায় তারিন

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২ জুন, ২০২১
  • ৫১ বার

বিনোদন ডেস্ক | দীর্ঘদিন ধরেই টিভি দর্শকদের মুগ্ধতা দিয়ে আসছেন জনপ্রিয় অভিনেত্রী তারিন জাহান। ইদানীং তাকে নাটকে খুব একটা দেখা যায় না, তবে বেছে বেছে অভিনয় করছেন। পাশাপাশি বড় পর্দায়ও কাজ করছেন এখন। জানা গেছে, হৃদি হক পরিচালিত সরকারি অনুদানের ছবি ‘১৯৭১ সেইসব দিন’-এ যুক্ত হয়েছেন টিভি পর্দার প্রিয় মুখ। সম্প্রতি প্রকাশ হয়েছে এই ছবিতে তারিনের লুক।

নতুন সিনেমা প্রসঙ্গে তারিন জাহান জানান, ‘১৯৭১ সেইসব দিন’ চলচ্চিত্রটি একটি পরিবারের গল্প থাকছে সিনেমায়। যেখানে তিন ভাইসহ পরিবারের অন্য সদস্যদের যুদ্ধদিনের নানা বিষয় উঠে আসবে।’

শোনা যাচ্ছে, ‘১৯৭১ সেইসব দিন’ ছবিটির তৃতীয় লটের শুটিং শেষ হয়েছে সম্প্রতি। সেখানে সহশিল্পী হিসেবে দেশের নামকরা অভিনয়শিল্পীদের পেয়েছেন তারিন। ছবিটিতে তার বিপরীতে অভিনয় করেছেন ছোটপর্দার আরেক জনপ্রিয় অভিনেতা লিটু আনাম। আর তিন ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন লিটু আনাম, ফেরদৌস ও সজল।

নির্মাতা হৃদি হক বলেন, ‘আমরা কিছুদিন আগেই সিনেমার তৃতীয় লটের শুটিং শেষ করেছি। আর দুটি লটের শুটিং করতে হবে। আশা করি, কয়েক মাসের মধ্যেই এর দৃশ্যধারণ শেষ করতে পারব।’উল্লেখ্য এই সিনেমার মাধ্যমেই হৃদি হকের বড়পর্দায় পরিচালক হিসেবে আত্মপ্রকাশ হচ্ছে। ছবিটির সংলাপ, চিত্রনাট্য লিখেছেন নির্মাতা নিজেই। মূল গল্প ভাবনায় ড.ইনামুল হক।

সরকারি অনুদানের এই সিনেমায় আরও অভিনয় করছেন মামুনুর রশীদ, ফেরদৌস আহমেদ, আতাউর রহমান, জয়ন্ত চট্টোপাধ্যায়, গীতশ্রী দত্ত, শিল্পী সরকার অপু, সাজু খাদেম, সানজিদা প্রীতি, সজল, আনিসুর রহমান মিলন, অর্ষা, মৌসুমী হামিদ প্রমুখ। জানা গেছে, দুই ধাপে শেষ হবে ‘১৯৭১ সেইসব দিন’। এরপরই আসবে মুক্তির ঘোষণা।

টেলিভিশনে লম্বা সময় ধরে অভিনয় করলেও ২০১৩ সালের ‘কাজলের দিনরাত্রি’ ছাড়া কোনো ছবিতে দেখা যায়নি তারিন জাহানকে। তাও সীমিত পরিসরেই ছিল ছবিটির মুক্তি। গত বছর কলকাতায় ‘এটা আমাদের গল্প’ নামের ছবির কাজ শেষ করলেও ছবিটি মুক্তি পায়নি এখনো।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares