1. admin@dhakareport.com : Dhakareport.com :
নোয়াখালী সদর হাসপাতালের পশ্চিম পাশের সড়কের বেহাল দশা - Dhaka Report
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৯:১৬ অপরাহ্ন

নোয়াখালী সদর হাসপাতালের পশ্চিম পাশের সড়কের বেহাল দশা

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ১৫৩ বার

বিশেষ প্রতিনিধি : নোয়াখালী সদর হাসপাতালের পশ্চিম পাশে গ্রামীণ হাসপাতাল থেকে জেল রোড় পর্যন্ত এ সড়কটি গুরুত্বপূর্ণ একটি সড়ক। বিশেষ করে পাশে সদর হাসপাতাল ও বেশকিছু প্রাইভেট হাসপাতাল থাকায় এই রাস্তা দিয়ে রোগীদের যাতায়াত বেশী। এছাড়া জেল রোড় থেকে সদর হাসপাতালে যাওয়ার এখান দিয়ে একমাত্র রাস্তা এটি। গুরুত্বপূর্ণ এই সড়কটি সামান্য বৃষ্টি হলেই হাঁটু পরিমান পানিতে তলিয়ে যায়। পাশাপাশি ড্রেনেজ ব্যবস্থা ভালো না হওয়া সদর হাসপাতালের ময়লা আবর্জনা যুক্ত সব পানি রাস্তায় চলে আসে। এতে এই রাস্তা দিয়ে যাতায়াতকারী সকল পথচারীদের পড়তে হয় ব্যাপক ভোগান্তিতে।

স্থানীয় লোকজন জানায় নোয়াখালী পৌরসভার বিভিন্নস্থানে উন্নয়নের ছোঁয়া লাগলেও গত দীর্ঘ ১২ বছর ধরে এ রাস্তাটি এভাবে পড়ে আছে। একটু বৃষ্টি হলেই হাঁটু পরিমান পানি জমে যায়। আর অন্যদিকে ভালো ড্রেনেজ ব্যবস্থা না থাকায় সদর হাসপাতালের ময়লা যুক্ত পানি এসে পুরো রাস্তা ডুবে যায়। যেন দেখার কেউই নেই। এ নিয়ে স্থানীয় লোকজনের মধ্যে ক্ষোভ লক্ষ করা গেছে।

তাদের দাবী দ্রুত যেন রাস্তাটি সদর হাসপাতালের সামনের রাস্তার পরিমান উঁচু করে পাকাকরণ করা হয় এবং ভালোভাবে একটি ড্রেনের ব্যবস্থা করা হয়। যাতে করে বৃষ্টির পানি ও হাসপাতালের ময়লাযুক্ত পানি দ্রুত অন্যত্র সরে যায়।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares