1. admin@dhakareport.com : Dhakareport.com :
ভাসানচরে ইউএনএইচসিআর’র প্রতিনিধি দলের সামনে রোহিঙ্গাদের বিক্ষোভ - Dhaka Report
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০:৩০ অপরাহ্ন

ভাসানচরে ইউএনএইচসিআর’র প্রতিনিধি দলের সামনে রোহিঙ্গাদের বিক্ষোভ

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৩১ মে, ২০২১
  • ৪৩ বার

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর ভাসানচরে বিভিন্ন সুযোগ সুবিধার দাবিতে রোহিঙ্গারা ক্যাম্পে বিক্ষোভ মিছিল করেছে।

সোমবার (৩১ মে) সকাল ১১টার দিকে জাতিসংঘ শরণার্থী বিষয়ক সংস্থার (ইউএনএইচসিআর) দুই সহকারী হাইকমিশনারসহ ১৪ সদস্যের প্রতিনিধি দলের সামনে তারা এই বিক্ষোভ করে।

ভাসানচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মাহে আলম এই তথ্য নিশ্চিত করেন। তিনি আরো জানান, বিভিন্ন সুযোগ সুবিধার দাবি জানিয়ে রোহিঙ্গারা এই বিক্ষোভ করে।

সূত্রে জানা যায়, আজ সকালে জাতিসংঘ শরণার্থীবিষয়ক সংস্থার ইউএনএইচসিআর’র সহকারী হাইকমিশনার রউফ মাজাও এবং গিলিয়ান ট্রিগসসহ ১৪ সদস্যের একটি প্রতিনিধি দল ভাসানচরে রোহিঙ্গাদের সুযোগ সুবিধা পর্যবেক্ষণ করতে পরিদর্শনে আসেন। ইউএনএইচসিআর’র কোনো প্রতিনিধি দল এই প্রথমবার ভাসানচর আসেন। এ সময় তারা ভাসানচরে রোহিঙ্গাদের সুযোগ-সুবিধা পর্যবেক্ষণে গেলে রোহিঙ্গারা বিক্ষোভ করে। ভাসানচরের রোহিঙ্গারা প্রতিমাসে ৫হাজার টাকার দাবি করছে ,মানসম্পন্ন রেশন,কর্মসংস্থানের দাবি এবং পর্যাপ্ত চিকিৎসা দাবিতে এই বিক্ষোভ করেন।

নোয়াখালী পুলিশ সুপার মো.আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো বলেন, রোহিঙ্গারা প্রতিমাসে নগদ ৫ হাজার টাকা দাবি করছে, মানসম্পন্ন রেশন,কর্মসংস্থানের দাবি এবং পর্যাপ্ত চিকিৎসার দাবি করে বিক্ষোভ করে। এমনকি বিভিন্ন দাবি তুলে তারা এখানে থাকতে অনীহা প্রকাশ করছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares