1. admin@dhakareport.com : Dhakareport.com :
ডেডলাইন এন্টারটেইনমেন্টর বর্ণাঢ্য ঈদ আয়োজন - Dhaka Report
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৮:৩২ অপরাহ্ন

ডেডলাইন এন্টারটেইনমেন্টর বর্ণাঢ্য ঈদ আয়োজন

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ৬২ বার

দেশের অন্যতম প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান ডেডলাইন এন্টারটেইনমেন্টের ঈদ আয়োজন মানেই সংখ্যায় কম, চমকে ভরা বিশেষ কিছু উপহার। এই করোনাকালেও তার ব্যতিক্রম ঘটছে না।

ঈদকে সামনে রেখে, মাত্র ৫টি উপহার নিয়ে শ্রোতা-দর্শকদের সামনে হাজির হচ্ছে প্রতিষ্ঠানটি। এরমধ্যে থাকছে ৫টি বিশেষ নাটক। বৈচিত্র্যের বিচারে যার প্রতিটিই আলাদা স্বাদ ও বার্তা দেবে মানুষের মনে।

এসকল অনুষ্ঠানগুলো নির্মাণ করেছেন বাংলাদেশের দর্শকদের কাছে অতি পরিচিত, সমাদৃত, নন্দিত সকল লেখক ও নির্মাতারা এবং এগুলোতে অভিনয় করেছেন জনপ্রিয় তারকারা।

“৪ নাম্বার বয়ফ্রেন্ড” নাটকটি রচনা ও পরিচালনা:ইমরাউল রাফাত, চিত্রগ্রহণ বিশ্বজিৎ দত্ত। এতে অভিনয় করেছেন, শামীম হাসান সরকার পারসা ইভানা, ফরহাদ মিলন, সাব্বির অর্ণব, আশরাফুল আলম সোহাগ সহ আরও অনেকে।

“দ্যা বেগার’স” নাটকটি রচনা ও পরিচালনা: মাবরুর রশিদ বান্নাহ। এতে অভিনয় করেছেন,মিশু সাব্বির, পারসা ইভানা, রাশেদ আরমান সহ আরও অনেকে।

“ট্রুথ অর ডেয়ার” নাটকটি রচনা ও পরিচালনা: ইমরাউল রাফাত, প্রডিউসার:হারিছ মোহাম্মদ। এতে অভিনয় করেছেন,তৌসিফ, সাফা কবির সহ আরও অনেকে।

“মন্টু মিয়ার হানিমুন” নাটকটি রচনা ও পরিচালনা: প্রতীক আহমেদ। এতে অভিনয় করেছেন,মারজুক রাসেল, সিনি স্নিগ্ধা সহ আরও অনেকে।

“যে ছিল আমার” নাটকটি রচনা ও পরিচালনা: সোহেল আরমান। এতে অভিনয় করেছেন,তৌসিফ মাহবুব, সাফা কবির, কহিনুর, রুবেল আহেদ,শশী, প্রিয়া সহ আরও অনেকে।

আগামী ১৩ মে থেকে ডেডলাইন এন্টারটেইনমেন্ট’র ইউটিউব চ্যানেলে ধারাবাহিকভাবে এই নাটক গুলো প্রকাশিত হবে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares