1. admin@dhakareport.com : Dhakareport.com :
হাতিয়ায় ইউপি সদস্য প্রার্থীকে কুপিয়ে হত্যা, ৫৫ মামলা - Dhaka Report
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০:২৮ অপরাহ্ন

হাতিয়ায় ইউপি সদস্য প্রার্থীকে কুপিয়ে হত্যা, ৫৫ মামলা

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১০ মে, ২০২১
  • ৩৯ বার

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার সোনাদিয়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য পদপ্রার্থী জোবায়ের হোসেনকে (৪৫), প্রার্থীকে গুলি করে হত্যার ঘটনায় ৫৫জনের নাম উল্লেখ করে থানায় মামলা হয়েছে।

রবিবার (৯ মে) দুপুরে নিহত জোবায়ের হোসেনের ছেলে মেহেদী হাসান জীবন বাদী হয়ে হাতিয়া থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় সোনাদিয়া ইউনিয়নেন ২নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল বাতেনকে প্রধান ও ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান নুরুল ইসলাম মালেশিয়াকে ২নং আসামি করে ৫৫ জনের নাম উল্লেখ করে এ মামলা দায়ের করা হয়। এছাড়া আরো ৩০-৪০ জনকে অজ্ঞাত নামা আসামি করা হয়। হাতিয়া থানা মামলা নং ১০।

উল্লেখ্য, গত শুক্রবার (৭ মে ) সকাল ১১টায় সোনাদিয়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন চরচেঙ্গা বাজারে পূর্ব শত্রুতার জের ধরে সোনাদিয়া ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম মালেশিয়ার নির্দেশে তার শালাসহ তার অনুসারীরা জোবায়েরকে কুপিয়ে হত্যা করে। এই ঘটনায় আহত হয়েছে আরো ৪ জন। নিহত জোবায়ের সোনাদিয়া ইউনিয়নের মধ্য চরচেঙ্গা গ্রামের মৃত আবু তাহেরের ছেলে। সে সোনাদিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য পদপ্রার্থী ছিল।

এদিকে ময়নাতদন্ত শেষে নিহত জোবায়েরকে শনিবার বিকালে সোনাদিয়া ইউনিয়নের মধ্য চরচেঙ্গা নিজ গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাপন করা হয়। তাঁর জানাজায় হাতিয়ার সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী, পৌর মেয়র কে এম ওবায়েদ উল্যাহ সহ প্রায় ৫ শতাধিক লোক উপস্থিত ছিলেন।

নিহতের ছেলে জীবন অভিযোগ করে বলেন, ঘটনার দিন সকালে তাঁর বাবা চরচেঙ্গা বাজারে তাদের নিজস্ব ব্যবসা প্রতিষ্টানে অবস্থান করছিল । এসময় উত্তর দিক থেকে ইউপি সদস্য বাতেনের নেতৃত্বে একদল স্বশস্ত্র সন্ত্রাসী এসে তাঁর বাবাকে আক্রমণ করে প্রথমে গুলি করে কুপিয়ে পায়ের রগ কেটে দিয়ে চলে যায়। সন্ত্রাসীরা সবাই বর্তমান চেয়ারম্যান নুরুল ইসলামের সমর্থক। এসময় সন্ত্রাসীদের হামলায় সে সহ আরো তিনজন আহত হয় বলে জানান জীবন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares