1. admin@dhakareport.com : Dhakareport.com :
পাটুরিয়া ঘাটে আজও ঈদে ঘরমুখো যাত্রীদের উপচে পড়া ভিড় - Dhaka Report
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৯:২৮ অপরাহ্ন

পাটুরিয়া ঘাটে আজও ঈদে ঘরমুখো যাত্রীদের উপচে পড়া ভিড়

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১০ মে, ২০২১
  • ৫৩ বার

পাটুরিয়া-আরিচা ঘাটে আজও ঈদে ঘরমুখো যাত্রীদের উপচেপড়া ভিড় দেখা গেছে। আজ সোমবার সকাল থেকে ঈদে ঘরে ফেরা মানুষের ভিড়ের কারনে ফেরিতে ঠাঁই ছিল না। যাত্রীরা স্বাস্থ্যবিধির না মেনে গাদাগাদি করে যাত্রীরা স্রোতের মতো বাড়ি ফিরে যাচ্ছেন।

মহাসড়কের বিভিন্ন স্থানে চেকপোষ্ট বসানো হলেও যাত্রীদেরকে ঈদে বাড়ি  যাওয়া কোন ভাবেই বন্ধ করা যাচ্ছে না। তারা ঢাকা থেকে বিভিন্ন বাইপাস রোর্ডে সিএনজি, অটোবিক্সা, ভ্যান ও মোটরসাইকেলে করে  ঘাটে আসছেন।  স্বাভাবিক সময়ের মতো অতিরিক্ত ভাড়া দিয়ে স্বাস্থ্যবিধি অমান্য করে বাড়ি যাচ্ছেন হাজার হাজার যাত্রী।

এদিকে করোনাভাইরাসের সংক্রমন রোধে ও যাত্রী পারাপার বন্ধ করতে দিনে ফেরি চলাচল বন্ধ রাখার ঘোষনা দিয়েছেন বাংলাদেশ নৌ-পরিবহন করপোরেশন বিআইডব্লিউটিসির কর্তৃপক্ষ। অ্যাম্বুলেন্স, লাশবাহী গাড়ি ও হাজার হাজার যাত্রীদের উপচে পড়া ভিড়ের কারনে ছোট ছোট শাপলা শালুকসহ ৪টি ফেরি দিয়ে তাদেরকে পারাপার করা হচ্ছে।

আজ সোমবার সকাল যাত্রীদের উপচে পড়া ভিড় দেখা য়ায়। ফেরিতে গাদাগাদি করে প্রচন্ড রোর্দ্দে শিশু সন্তান ও বৃদ্ধ মানুষরা জীবনের ঝুঁকি নিয়ে দাড়িয়ে দাড়িয়ে যাচ্ছেন। দুর পাল্লার যানবাহন বন্ধ থাকলেও ঈদে বাড়ি যাওয়া বন্ধ কমছে না ঈদ করতে বাড়ি যাওয়া।ঘাটে অরিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ অভ্যন্তরীন নৌ-পরিবহন করপোরেশন বিআইডব্লিউটিসির আরিচা অফিসের ডিজিএম জিল্লুর রহমান জানান, গত রোববার থেকে দিনে ফেরি চলাচল বন্ধ রাখার ঘোষনা দেওয়াহয়েছে। কিন্ত লাশবাহী ও অ্যাম্বুলেন্সের গাড়ি পারাপার করা হচ্ছে। তবে ঈদে বাড়ি ফেরা যাত্রীদের উপচে পড়া ভিড়ের কারনে অ্যাম্বুলেন্স ওঠার স্থান থাকে না। কেউ বাধা নিশেধ মানছেন না।

শিবালয় থানার ওসি ফিরোজ কবির জানান, যাত্রীরা কোন বাধা নিশেধ মানছেন না। তবে অন্যান্য দিনের চেয়ে আজ সোমবার সকাল থেকে যাত্রীদের উপচে পড়া ভিড় পড়েছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares