1. admin@dhakareport.com : Dhakareport.com :
আল-আকসায় মুসুল্লীদের উপর হামলা ইসরাইলী বর্বরতার বহি:প্রকাশ : ন্যাপ - Dhaka Report
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৯:৫৭ অপরাহ্ন

আল-আকসায় মুসুল্লীদের উপর হামলা ইসরাইলী বর্বরতার বহি:প্রকাশ : ন্যাপ

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৮ মে, ২০২১
  • ৩৯ বার

জুমাতুল বিদার রাতে জেরুজালেমের পবিত্র আল-আকসা মসজিদে নামাজরত মুসল্লীদের উপর ইহুদীবাদী ইসরাইলী বাহিনীর বর্বরোচিত হামলা ও প্রায় দেড়শতাধিক মুসল্লীকে রক্তাক্ত ও আহত করার ঘটনার তীব্র নিন্দা, প্রতিবাদ ও ক্ষোভ জানিয়ে বাংলাদেশ ন্যাশনাল আওযামী পার্টি-বাংলাদেশ ন্যাপ বলেছে, নামাজরত মুসল্লীদের উপর হামলা ইসরাইলী বর্বরতার নগ্ন বহি:প্রকাশ।

শনিবার (৮ মে) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে পার্টির চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া এসব কথা বলেন।

তারা বলেন, সাম্রাজ্যবাদী অপশক্তির সহযোগিতায় অবৈধ ভাবে ইসরাইল প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই ফিলিস্তিনিদের সাথে বর্বর ও নৃশংস আচরণ করে আসছে। কিন্তু দুঃখ জনক ভাবে জাতিসংঘসহ বিভিন্ন দেশ ও সংস্থা এ বর্বরতা বন্ধ না করে বরং ইসরাইলকেই সমর্থন করে যাচ্ছে। যা ইসরাইলের বর্বরতাকে আরও উস্কে দিয়েছে। তারই ধারাবাহিকতায় গত ৭ মে রাতে রামাজরত মুসল্লীদের উপর হামলা করেছে।
নেতৃদ্বয় অবিলম্বে ফিলিস্তিনীদের উপর ইসরাইলী নির্যাতন বন্ধ ও দখলদারিত্ব অবসানের দাবী জানিয়ে বলেন, রমজান মাসে আল-আকসা মসজিদে নামাজরত মুসল্লীদের উপর বর্বরোচিত হামলা বিশ্ব মুসলিমদের চরমভাবে ব্যথিত ও ক্ষুব্ধ করেছে। যা মানবতার জন্য চরম লজ্জাজনক বিষয়। ইসরাইল নিরাপত্তার কথা বলে মুলত আল আকসা নিয়ন্ত্রণের চেষ্টা করছে, যা কখনো সফল হবে না।

তারা বলেন, অবৈধ রাষ্ট্র ইসরাইলের ধারাবাহিক নৃসংশতায় নিরব থাকা তাদের বর্বরতার প্রতি সরাসরি উৎসাহ দেয়ার শামিল। বিশ্ববিবেক বিশেষ করে মুসলিম উম্মাহর জন্য এটা বড় লজ্জার বিষয়। প্রথম কিবলা আল আকসায় নামাজ নিষিদ্ধ ও মসজিদ প্রাঙ্গন মুসলমানদের রক্তে রঞ্জিত হওয়ার পরও হাত গুটিয়ে বসে থাকা ইমানের পরিপন্থি কাজ।

ফিলিস্তিনের জনগণের প্রতি সর্বাত্মক সমর্থন জানিয়ে বাংলাদেশ ন্যাপ নেতৃদ্বয় বলেন, আল-আকসায় প্রহরী ফিলিস্তিনি জনগণের প্রতি বাংলাদেশের জনগনের অকুণ্ঠ সমর্থন অব্যাহত থাকবে।

তারা অবিলম্বে ইসরাইলি বর্বরতা থেকে ফিলিস্তিনিদের রক্ষায় কার্যকর পদক্ষেপ গ্রহণ করতে জাতিসংঘ, ওআইসি, আরবলীগ, মানবাধিকার সংস্থা ও বিশ্ববাসীর প্রতি আহবান জানান।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares