1. admin@dhakareport.com : Dhakareport.com :
মাহে রমজানে দরিদ্র মানুষের পাশে বিএনপি নেত্রী পারুল - Dhaka Report
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৯:০৬ অপরাহ্ন

মাহে রমজানে দরিদ্র মানুষের পাশে বিএনপি নেত্রী পারুল

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৮ মে, ২০২১
  • ১১০ বার

ওয়াসিম এমদাদ : গতকাল বিকেলে রাজধানীর টিকাটুলিসহ আশপাশের এলাকার অসহায়, ছিন্নমূল ও স্বল্প আয়ের মানুষের মাঝে আবারও ইফতার বিতরণ করেন বিএনপি নেত্রী ফারজানা আফরোজ পারুল। পুরো এলাকা জুড়ে হেটে হেটে নিজ হাতে রিক্সা চালক, ভ্যান চালক, মুচি, ফকির ও বিভিন্ন ছিন্নমূল মানুষের হাতে হাতে ইফতার পৌঁছে দেন এই নেত্রী। ইফতারে দামী ও মানসম্মত খবার পেয়ে অসহায় মানুষগুলোর মুখে আনন্দের হাসি ফুটে উঠে।

পারুল বলেন, আমি একজন নগন্য মানুষ, নিজের সাধ্য মতো চেষ্টা করছি এই অসহায় মানুষগুলোর জন্য কিছু করার। ওদেরকে নিজ হাতে রান্না করে একবেলা খাওয়াতে পারা যে কতোটা আনন্দের তা বলে বুঝাতে পারবোনা। ওদের মুখের একটু হাসি দেখলেই সকল কষ্ট ভুলে যাই। তাই নিজ হাতে ওদের জন্য রান্না করে ইফতারের ব্যবস্থা করেছি। আল্লাহর রহমতে পুরো রমজান জুড়ে এই আয়োজন ছিলো এবং ধারাবাহিকভাবে চলবে। সবার দোয়া চাই, আল্লাহ যেন আমাকে সুস্থ রাখেন।

এসময় তিনি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

ইফতার বিতরণের সময় কয়েকজন অসহায় ও নিম্ন আয়ের মানুষ বলেন, শুধু রমজানে নয়, পারুল আপা সারা বছরই আমাদের খোঁজ-খবর রাখেন। আমাদের বিপদে-আপদে পাশে থেকে সহযোগীতা করেন। করোনার কারণে আমাদের কর্মজীবন অনেকটা থেমে গেছে। করোনাকালীন সময়ে পারুল আপা আমাদেরকে অনেক সহযোগীতা করেছেন। আমরা টাকা দিয়ে কিনে ভালো খাবার খাওয়ার মতো সামর্থ নেই। পারুল আপা আমাদের জন্য ভালো খাবারের ব্যবস্থা করায় আমরা খুব খুশি হয়েছি। দোয়া করি আল্লাহ উনাকে সুস্থ রাখুক।

উল্লেখ্য, ফারজানা আফরোজ পারুল ঢাকা দক্ষিণ বিএনপি ও জাসাস কেন্দ্রীয় কমিটিতে দায়িত্ব পালন করছেন। ইফতার বিতরণের সময় ৪০নং ওয়ার্ড বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের বেশকিছু নেতা-কর্মীও উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares