1. admin@dhakareport.com : Dhakareport.com :
নির্বাচনে জয়ী হলেন যেসব তারকা - Dhaka Report
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৯:২২ অপরাহ্ন

নির্বাচনে জয়ী হলেন যেসব তারকা

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৫ মে, ২০২১
  • ৬৯ বার

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে টলিউডের একঝাঁক তারকা অভিনয়শিল্পী অংশ নিয়েছিলেন। দীর্ঘ নির্বাচনি যজ্ঞ শেষে রোববার (২ মে) শুরু হয় ভোট গণনা। এতে তৃণমূল ও বিজেপির তারকা প্রার্থীদের মধ‌্যে কেউ কেউ বিজয়ের হাসি হেসেছেন, আবার কেউ কেউ হেরে গেছেন।

টলিউড অভিনেত্রী জুন মালিয়া গত মার্চে তৃণমূলে যোগ দেন। রাজনীতিতে নাম লেখিয়ে মেদেনিপুর আসন থেকে নির্বাচনে অংশ নেন এই অভিনেত্রী। আর বিজয় নিয়ে ঘরে ফিরলেন জুন মালিয়া। এতে তার প্রতিদ্বন্দ্বী ছিলেন বিজেপির সমিত কুমার দাস। টেলিভিশন অভিনেত্রী লাভলী মৈত্র সোনারপুর দক্ষিণ আসন থেকে বিজয়ী হয়েছেন। এতে তার প্রতিদ্বন্দ্বী ছিলেন বিজেপির অঞ্জনা বসু।

টলিউডের জনপ্রিয় অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী। এর আগে তৃণমূল কংগ্রেমের হয়ে দুইবার বারাসাত আসন থেকে বিধানসভা নির্বাচনে বিজয়ী হন। এবারো তার ব‌্যতিক্রম ঘটেনি। বিজেপি প্রার্থী শংকর চট্টোপাধ্যায়কে হারিয়ে শেষ হাসি হাসলেন চিরঞ্জিত। বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেন চিত্রনায়ক হিরণ চট্টোপাধ্যায়। খড়গপুর সদর আসনে তৃণমূলকে হারিয়ে বিজয়ী হয়েছেন হিরণ।

টলিউডের কমেডিয়ান কাঞ্চন মল্লিক প্রথমার রাজনীতিতে নাম লেখিয়েছেন। আর তৃণমূলে যোগ দিয়েই উত্তরপাড়ার টিকিট পেয়ে যান তিনি। সর্বশেষ বিজেপি প্রার্থী প্রাবাল ঘোষলকে হারিয়ে বিজয়ী হয়েছেন এই অভিনেতা। অন‌্যদিকে বারাকপুর আসন থেকে তৃণমূলের হয়ে জয় লাভ করেছেন পরিচালক রাজ চক্রবর্তী। চণ্ডীপুরে আসনে তৃণমূলের হয়ে জয়ী হয়েছেন অভিনেতা সোহম চক্রবর্তী। তবে পায়েল সরকার, শ্রাবন্তী চ‌্যাটার্জির আসনে চূড়ান্ত ফল পাওয়া যায়নি।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে ২৯৪টি আসনের মধ‌্যে তৃণমূল কংগ্রেস পেয়েছে ২১০টি, ভারতের বর্তমান ক্ষমতাসীন দল বিজেপি পেয়েছে ৮৪টি, বাম জোট পেয়েছে ১টি আসন

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares