1. admin@dhakareport.com : Dhakareport.com :
ইকবালের ‘রিভেঞ্জ’ সিনেমায় রোশান- বুবলী - Dhaka Report
শুক্রবার, ১৪ মে ২০২১, ১১:০৮ পূর্বাহ্ন

ইকবালের ‘রিভেঞ্জ’ সিনেমায় রোশান- বুবলী

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৪১ বার

অনেক আগেই এক সঙ্গে তিন সিনেমার ঘোষণা ও মহরত করেছিলেন প্রযোজক ইকবাল। তিনি বলেছিলেন, তিনটি সিনেমায় পরিচালনা করবেন । তার মধ্যে ‘রিভেঞ্জ’ সিনেমাটির শুটিং আগে শেষ করবেন । সেই ধারাবাহিকতায় সিনেমাটিতে নায়ক হিসাবে চুক্তি করেছিলেন রোশান কে এবং ভিলেন মিশা সওদাগর ও সীমান্তকে। কিন্ত তখন নায়িকা চুড়ান্ত করা হয়নি। এবার আনুষ্ঠানিকভাবে মাধ্যমে নায়িকার নাম প্রকাশ করলেন ইকবাল। নায়িকা হিসাবে চুক্তি করেছেন বুবলীকে। আজ সন্ধ্যায় ঢাকার একটি রেস্টুরেন্টে বুবলীসহ সব কলাকুশলীকে পরিচয় করিয়ে দেন প্রযোজক ইকবাল।

ইকবাল বলেন, নতুন প্রজন্মের নায়িকাদের মধ্যে বুবলীকে আমার মেধাবী মনে হয়েছে। আমি অনেক ছবি প্রযোজনা করেছি। এবারই প্রথম পরিচালনায় নামছি। ছবি নির্মাণের ক্ষেত্রে কোনো রকম ছাড় দিতে চাই না। এটি মারপিটনির্ভর ছবি। ফলে রোশানের পাশাপাশি বুবলীকেও মারপিটের দৃশ্যে অভিনয় করতে হবে। তিনি এরই মধ্যে মারপিটের অনুশীলন শুরু করেছেন। বুবলী বলেন, আমার প্রথম ছবি বসগিরি হলেও প্রথম সেন্সর পাওয়া ছবি শুটার। যেটির প্রযোজক ইকবাল ভাই। এরপর পাসওয়ার্ড, বীরের পর আবার তার প্রযোজনা ও পরিচালনায় ‘রিভেঞ্জ’ করতে যাচ্ছি। এটি নিঃসন্দেহে ভালো লাগার। তিনি বলেন, শুরু থেকে আমার প্রায় সবগুলো ছবিতে মিশা ভাইয়া ছিলেন। এখানেও তিনি আছেন। এই খারাপ সময়েও যারা ছবি নির্মাণের উদ্যোগ নিচ্ছেন তারা অবশ্যই সাধুবাদ পাওয়ার যোগ্য। ‘রিভেঞ্জ’ প্রযোজনা করছে সুনান মাল্টিমিডিয়া। একক প্রযোজনার পাশাপাশি শাকিব খানের সঙ্গে যৌথভাবে ‘শুটার’, ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’ প্রযোজনা করেছিলেন ইকবাল।

পরিচালক জানান, জানান, আবদুল্লাহ জহির বাবুর গল্প ও চিত্রনাট্যে ২০ মে থেকে রিভেঞ্জের শুটিং করবেন। তবে পুরোটা নির্ভর করছেন করোনা পরিস্থিতির উপর। কেরানিগঞ্জ ও মাদারীপুর শুটিং হবে রিভেঞ্জ সিনেমার।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares