1. admin@dhakareport.com : Dhakareport.com :
খালেদা জিয়ার অবস্থা আগের থেকে অনেকটা উন্নতি - Dhaka Report
শুক্রবার, ১৪ মে ২০২১, ০৯:৩৭ পূর্বাহ্ন

খালেদা জিয়ার অবস্থা আগের থেকে অনেকটা উন্নতি

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ৪৩ বার

নিউজ ডেস্ক :খালেদা জিয়ার অবস্থা আগের থেকে অনেকটা উন্নতি করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার এখনও কিছুটা শারীরিক দুর্বলতা রয়েছে। তবে তার অবস্থার উন্নতি হয়েছে। বুধবার (২১ এপ্রিল) রাতে গুলশানের বাসভবন ফিরোজায় খালেদা জিয়াকে দেখে এসে এ কথা জানান মেডিকেল বোর্ডের চিকিৎসক ডা. জাহিদ হোসেন।

খালেদা জিয়ার করোনা আক্রান্ত হওয়ার ১৪ দিন শেষ হয়েছে উল্লেখ করে ডা. জাহিদ বলেন, তার (খালেদা জিয়ার) অক্সিজেন সেচুরেশন সব সময় ৯৭ ও ৯৮ মধ্যে থাকে। আজকেও সেটাই ছিল। খাবারের রুচি আগেও ভালো ছিল, এখনও আছে। গত তিন দিন ধরে তার নরমাল টেম্পারেচার আছে। তার চেস্টেও কোনো সমস্যা নেই। কফ-কাশি কিছুই নেই। অর্থাৎ করোনার কোনো উপসর্গ নেই। শুধু অল্প শারীরিক দুর্বলতা আছে। এই ভাইরাসে যারা আক্রান্ত হয় তাদের দীর্ঘসময় শারীরিক দুর্বলতা থাকে।

দিন-দিন খালেদা জিয়ার শারীরিক দুর্বলতা কমছে বলে জানিয়ে তিনি বলেন, গতকালের চেয়ে আজ তার শারীরিক দুর্বলতা অনেক কম। খালেদা জিয়া নিজেই বলছেন, গতকালের চেয়ে আজ তিনি আরও বেশি ভালো বোধ করছেন। কাজেই ১৪তম দিনে এসে একজন চিকিৎসক হিসেবে বলতে পারি, তার অবস্থার অনেকটা উন্নতি হয়েছে। তার অবস্থা শুধু স্থিতিশীল নয়, তার থেকেও তিনি প্রতিদিন অল্প অল্প করে উন্নতি লাভ করছেন। আগামী দুই-একদিনের মধ্যে তার কিছু ব্লাড টেস্ট করা হবে। আগামী সপ্তাহে তার পরবর্তী করোনা টেস্ট করা হবে।

খালেদা জিয়া দেশবাসীর জন্য দোয়া করছেন বলে উল্লেখ করে ডা. জাহিদ বলেন, দেশবাসীর কাছেও তিনি দো

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares