1. admin@dhakareport.com : Dhakareport.com :
০৭ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার - Dhaka Report
শুক্রবার, ১৪ মে ২০২১, ০৯:৪০ পূর্বাহ্ন

০৭ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ৪৫ বার

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকা হতে ০৭ কেজি গাঁজাসহ চারজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ।

গ্রেফতারকৃতরা হলো- মোছাঃ শরিফা বেগম (২৫), মোছাঃ সালমা বেগম (৩১), ও  মোঃ ফয়সাল হোসেন (২৫)। গ্রেফতারকৃত একজন অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় নাম প্রকাশ করা হলো না।

গোয়েন্দা উত্তরা বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের  সহকারী পুলিশ কমিশনার মোঃ শাহিদুল ইসলাম ডিএমপি নিউজকে বলেন, ২০ এপ্রিল, ২০২১ (মঙ্গলবার) ১৭.১০ টায় তেজগাঁও শিল্পাঞ্চল থানার বেগুন বাড়ী এলাকায় অভিযান চালিয়ে ০৩ জনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত হতে ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃতদের দেয়া তথ্য মতে, গাজীপুর মহানগরের কাশিমপুর থানার হাজীপাড়া এলাকা হতে তাদের সহযোগী ফয়সালকে গ্রেফতার করা হয়। এসময় ফয়সালের হেফাজত হতে ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা সংগ্রহ করে ঢাকা মহানগরসহ দেশের বিভিন্ন জেলায় বিক্রি করে মর্মে পুলিশের এই গোয়েন্দা কর্মকর্তা  জানান। এ সংক্রান্তে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মামলা রুজু হয়েছে।

গ্রেফতারকৃতদের আজ (২০ এপ্রিল) বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares