1. admin@dhakareport.com : Dhakareport.com :
১০ম শ্রেনীর ছাত্র শাহাদত হত্যার আসামীদের গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন - Dhaka Report
শুক্রবার, ১৪ মে ২০২১, ১০:৪২ পূর্বাহ্ন

১০ম শ্রেনীর ছাত্র শাহাদত হত্যার আসামীদের গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ৫৪ বার

নোয়াখালীর সোনাইমুড়ীতে ১০ম শ্রেনীর ছাত্র শাহাদত হত্যার আসামীদের গ্রেফতারের দাবীতে পরিবরের সংবাদ সম্মেলন। রবিবার বেলা সাড়ে ১২টায় উপজেলার বৃহত্তম সোনাইমুড়ী প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় নিহত শাহাদতের মা অভিযোগ করে বলেন, হত্যার ঘটনার দীর্ঘ ৪মাস পার হয়ে গেলেও এখনও আসামীরা ধরা ছোঁয়ার বাহিরে।

এদিকে মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্ন ভাবে চাপ দেওয়া হচ্ছে। রাতের আধাঁরে বাড়িতে ইট পাটকেল ছুড়ে আতঙ্ক সৃষ্টি করা হচ্ছে। চরম নিরাপত্তা হীনতায় বসবাস করছে নিহতের পরিবারটি। আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও গ্রেফতার করছে না পুলিশ এমন অভিযোগ পরিবারটির।

এসময় তিনি প্রশাসনের কাছে আমার ছেলের হত্যাকারীদের দ্রæত গ্রেফতারের জোর দাবী জানান এবং তার ছেলেকে কেন হত্যা করা হলো এর কারণ প্রশাসনের কাছে জানতে চান। এছাড়া পরিবারের নিরাপত্তার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

উল্লেখ্য- গত ২৫ নভেম্বর ২০২০ই তারিখে বুধবার সকাল ৯টায় প্রতিবেশী জামাল হোসেনের ছেলে সুমন ও পার্শ্ববর্তী গ্রামের রিয়াদ শাহাদাতকে ঘর থেকে ডেকে নিয়ে যায়। তারপর থেকে শাহাদাত ঘরে ফিরেনি। পরদিন বৃহ¯পতিবার বিকেলে পৌরসভার ৮ নং ওয়ার্ড কাঠালী গ্রামের মনু বেপারী বাড়ীর পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। এই ঘটনায় নিহতের বাবা মীর হোসেন ৬জনকে আসামী করে সোনাইমুড়ী থানায় একটি হত্যা মামলা করেন। (মামলা নং-২২, তারিখ-২৭.১১.২০২১

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares