1. admin@dhakareport.com : Dhakareport.com :
চাটখিলে পুলিশের বিশেষ অভিযানে দুই মাদক কারবারী আটক। - Dhaka Report
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৪:৫৮ অপরাহ্ন

চাটখিলে পুলিশের বিশেষ অভিযানে দুই মাদক কারবারী আটক।

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ৪২ বার

নোয়াখালীর চাটখিল থানা পুলিশ দুই মাদক কারবারীকে গ্রেফতার করেন।গোপন সংবাদের ভিত্তিতে চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকতা মো:আনোয়ারুল ইসলামের নির্দেশনা এস আই (নিঃ)মোঃ সামছুল আলম সঙ্গীয় ফোর্স বিশেষ অভিযান ডিউটি করা কালে ৫ এপ্রিল রাত ৭ঃ৩০টায় পাল্লা বাজারে অবস্থান কালে গোপন সংবাদের ভিত্তিতে মোহাম্মদপুর ইউনিয়নের রাজার বাড়ির দরজা নামক স্থানে মাদক ক্রয় বিক্রয় কালে সোনাইমুড়ী থানার ছোট কেগনার তরিক উল্যা মুন্সিবাড়ির মাহাবুব আলমের ছেলে সিয়াম হোসেন (২৪) কে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেন। গ্রেফতার কৃত আসামীদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১)এর স্বারনী ১০(ক)৪১ ধারায় মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হয়।

অপরদিকে এস আই (নিঃ)মোঃ আব্দুল বাতেনের সঙ্গীয় ফোর্সদের সহযোগিতায় বিশেষ অভিযান ডিউটি করা কালে সাহাপুর বাজারে অবস্থান করা কালে চাটখিল উপজেলা সাহাপুর ইউনিয়নের প্রাসাদপুর ইসমাইল পালের বাড়ির আজগর আলীর ছেলে মোঃ সুমন(৪২)কে রাস্তায় মাদক কেনাবেচার সময় গোপন সংবাদের ভিত্তিতে( ৫০) পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২০১৮ সালের ৩৬(ক)এর স্বারনী১০(ক)/৪১ ধারায় মামলা রুজু করে আদালতে সোপর্দ করাহয়। চাটখিল থানার অফিসার ইনচার্জ( ওসি) মোঃ আনোয়ারুল ইসলাম এর সত্যতা স্বীকার করে বলেন আসামীদের গ্রেফতার করে পৃথক পৃথক মামলা দায়ের করে আইনি প্রক্রিয়া শেষে আদালতে সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares