1. admin@dhakareport.com : Dhakareport.com :
লকডাউন: সব মহানগরে চলছে গণপরিবহণ - Dhaka Report
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:২৩ অপরাহ্ন

লকডাউন: সব মহানগরে চলছে গণপরিবহণ

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ৩৬ বার

ঢাকাঃ সারা দেশে সরকারের দেওয়া কঠোর বিধিনিষেধের তৃতীয় দিন চলছে। এই দিন সকাল থেকে রাজধানীর সড়কে অর্ধেক যাত্রী নিয়ে আবারও গণপরিবহন চলাচল শুরু করেছে। সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত গণপরিবহণ চলবে। স্বাস্থ্যবিধি মেনেই গণপরিবহন চলাচল অব্যাহত রাখবে বলে জানিয়েছেন বাস মালিকরা।

বুধবার (৭ এপ্রিল) রাজধানীর বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায় রিকশা, মোটরসাইকেল, প্রাইভেটকারের সঙ্গে তাল মিলিয়ে সড়কে চলছে গণপরিবহনও। যাত্রীরাও স্বাচ্ছন্দ্যে গণপরিবহনে উঠছেন। তবে স্বাস্থ্যবিধি মানছে কেউ, আবার কেউ স্বাস্থ্যবিধি না মেনেই হুড়োহুড়ি করে উঠে পড়ছেন।

কঠোর বিধিনিষেধের গত ২ দিনে গণপরিবহণ বন্ধ থাকার পর কর্মজীবী মানুষের ভোগান্তির কথা বিবেচনা করে গণপরিবহণ চলাচলের সিদ্ধান্ত নেয় সরকার।

মঙ্গলবার (৬ এপ্রিল) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানান, রাজধানীসহ চট্টগ্রাম, গাজীপুর, নারায়ণগঞ্জ, কুমিল্লা, রাজশাহী, খুলনা,সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ সিটি করপোরেশন এলাকায় অর্ধেক আসন খালি রেখে সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত গণপরিবহন চালু করবে। তবে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত দুরপাল্লায় গণপরিবহন চলাচল যথারীতি বন্ধ থাকবে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares