1. admin@dhakareport.com : Dhakareport.com :
স্বীকৃতি সব সময়ই আনন্দের : বৃষ্টি - Dhaka Report
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:০০ অপরাহ্ন

স্বীকৃতি সব সময়ই আনন্দের : বৃষ্টি

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ১১৮ বার

এ প্রজন্মের কন্ঠশিল্পী সুমাইয়া বৃষ্টি। বাংলাদেশের পাশাপাশি পশ্চিমবঙ্গের সঙ্গীতপ্রেমীদের কাছেও তিনি দারুণ জনপ্রিয়। বর্তমানে তিনি দুই বাংলাতেই নিয়মিত গান করছেন। সম্প্রতি কাজের স্বীকৃতিস্বরূপ ‘সেরা শিল্পী’ হিসাবে ‘ফ্রেন্ডসভিউ প্রেজেন্টস টেলিপ্রেস স্টার অ্যাওয়ার্ড ২০২০’ পেয়েছেন তিনি।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্র কে এম খালিদ। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেলিপ্রেসের সিইও, বাংলাদেশ-আমেরিকা চেম্বার অভ কমার্সের ভাইস প্রেসিডেন্ট (বাংলাদেশ চ্যাপ্টার, সাংবাদিক এবং মিডিয়া ব্যক্তিত্ব রাজু আলীম ও এশিয়ান গ্রুপ ও এশিয়ান টিভির চেয়ারম্যান আলহাজ্ব মো. হারুন-উর-রশীদ (সিআইপি)।

এ প্রসঙ্গে কন্ঠশিল্পী সুমাইয়া বৃষ্টি বলেন, ‘স্বীকৃতি সব সময়ই আনন্দের। কিছু কিছু স্বীকৃতি দায়িত্ব অনেক বাড়িয়ে দেয়। আমি সবসময় গান করতে ভীষণ স্বাচ্ছন্দ্যবোধ করি। ভালোলাগা আরো বেড়ে গিয়েছে গানের জন্য শ্রেষ্ঠত্বর স্বীকৃতি প্রাপ্তির পর। অনেক ধন্যবাদ ফ্রেন্ডসভিউ প্রেজেন্টস টেলিপ্রেস স্টার অ্যাওয়ার্ডের সাথে সংশ্লিষ্ট সবাইকে।’

এই অনুষ্ঠানে বিশ্বসুন্দরী ছবির জন্য সেরা পরিচালকের পুরস্কার নেন চয়নিকা চৌধুরী, সেরা অভিনেত্রী পরীমনি, মীম, অভিনেতা সাইমন সাদিক, নীরব পুরস্কার গ্রহণ করেন। টিভি নাটকে সেরার পুরস্কার পান আফরান নিশো এবং মেহজাবীন। খলনায়কে সেরার পুরস্কার নেন অমিত হাসান। ডিজিটাল প্লাটফর্মে সেরার পুরস্কার পান এসকে মিডিয়ার শাকিলুর রহমান।

সেরা ইউটিউবার এর পুরস্কার পান হালের জনপ্রিয় তৌহিদ আফ্রিদি। বঙ্গবন্ধু-মুক্তিযুদ্ধ-নারী-অধিকার বিষয়ক গবেষণা এবং সাংবাদিকতায় সেরার পুরস্কার পান সাজেদা হক। সংগীত শিল্পী হিসেবে পুরস্কার নেন এ সময়ের জনপ্রিয় শিল্পী ডিজে সনিকা।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares