1. admin@dhakareport.com : Dhakareport.com :
মওদুদের মৃত্যুতে বসুরহাট পৌরসভায় তিনদিনের শোক ঘোষণা - Dhaka Report
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:৫৯ অপরাহ্ন

মওদুদের মৃত্যুতে বসুরহাট পৌরসভায় তিনদিনের শোক ঘোষণা

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ১৩১ বার

নোয়াখালী প্রতিনিধি-নোয়াখালীর কৃতি সন্তান ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের মৃত্যুতে তিনদিনের শোক ঘোষণা করেছে বসুরহাট পৌরসভা।

বুধবার (১৭ মার্চ) রাত ৯টায় বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা মওদুদের মৃত্যুতে তিনদিনের এই শোক ঘোষণা করেন।
কাদের মির্জা তার ফেইসবুক স্ট্যাটাসে উল্লেখ করেন, কোম্পানীগঞ্জের কৃতি সন্তান ব্যারিস্টার মওদুদ আহমদের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত । উনার মৃত্যুতে তিন দিনের শোক ঘোষণা করা হইল। তাই আগামী বৃহস্পতিবার, শুক্রবার ও শনিবার বসুরহাট বাজারের সকল ব্যবসায়ীকে কালো পতাকা উত্তোলন করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হইল। এ উপলক্ষে দলীয় পতাকা অর্ধনমিত এবং কালো পতাকা উত্তোলন করা হবে।

উল্লেখ্য, আগামীকাল সন্ধ্যায় তাঁর মরদেহ দেশে এসে পৌঁছাবে। শুক্রবার সকাল ১০টায় সুপ্রিম কোর্টে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। বেলা ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দ্বিতীয় জানাজা শেষে নোয়াখালীতে মরদেহ নেয়া হবে। এর পর কোম্পানীগঞ্জ কলেজ মাঠে জানাজা শেষে মানিকপুর গ্রামে পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের পাশেই শায়িত হবেন প্রবীণ এ রাজনীতিক।

এর আগে মঙ্গলবার (১৬ মার্চ) বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন এ প্রবীণ রাজনীতিক। তার বয়স হয়েছিল ৮১ বছর।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares