1. admin@dhakareport.com : Dhakareport.com :
বেঙ্গল মাল্টিমিডিয়ার সিনেমায় সিয়াম-পরী - Dhaka Report
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৪:২২ অপরাহ্ন

বেঙ্গল মাল্টিমিডিয়ার সিনেমায় সিয়াম-পরী

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৪ মার্চ, ২০২১
  • ৬৫ বার

দেশের বড় চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়ার ছবিতে চুক্তিবদ্ধ হলেন চিত্রনায়ক সিয়াম আহমেদ ও চিত্রনায়িকা পরীমনি। বায়োপিক নামে ছবিটি পরিচালনা করতে যাচ্ছেন সঞ্জয় সমাদ্দার। যিনি কিনা এরই মধ্যে নাটক ও ওয়েব সিরিজ নির্মাণের মাধ্যমে দর্শকপ্রিয়তা অর্জন করেছেন।

রোববার (১৪ মার্চ) রাজধানীর কারওয়ান বাজারে আরটিভির কার্যালয়ে ছবিটির জন্য চুক্তিবদ্ধ হন তারা। বেঙ্গল মাল্টিমিডিয়ার পক্ষ থেকে চুক্তিপত্র সই করেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।

এ ব্যাপারে সিয়াম আহমেদ বলেন, আমার ক্যারিয়ারের শুরুতে একজন উপস্থাপক হিসেবে আরটিভিতে কাজ করেছি। সেখান থেকে অভিনয় ও নায়ক হওয়া। এই জায়গাটার প্রতি অন্যরকম ভালো লাগা রয়েছে। এবার বেঙ্গল মাল্টিমিডিয়ার চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছি অনুভূতি দারুণ। এটি একটি থ্রিলার ধাঁচের চলচ্চিত্র। আর নায়িকা হিসেবে থাকছে পরী। ওর সঙ্গে আগেও কাজ করা হয়েছে। পরিচালক সঞ্জয় সমাদ্দারকে নিয়ে নতুন করে বলার কিছু নেই। সবাই সেরাটা দিয়ে কাজ করলে দারুণ একটি চলচ্চিত্র হবে বলে আমার বিশ্বাস।
পরীমনি বলেন, বেঙ্গল মাল্টিমিডিয়া বড় প্রযোজনা প্রতিষ্ঠান। তাদের পরিকল্পনা আমার দারুণ লেগেছে। আসলে একটি ভালো ছবির জন্য ভালো পরিকল্পনার প্রয়োজন। এই ছবির গল্প ও টিম ভীষণ ভালো। আর যে চরিত্রটি আমাকে মুগ্ধ করেছে তা নিয়ে এখন কিছু বলবো না। দর্শক সিনেমা হলে এসে সেটি দেখবে।

পরিচালক সঞ্জয় সমাদ্দার বলেন, একজন নির্মাতা হিসেবে আমার একটাই স্বপ্ন ছিল একদিন চলচ্চিত্র বানাবো। এবার সেই স্বপ্নটি পূরণ হতে যাচ্ছে। বেঙ্গল মাল্টিমিডিয়া সেই সুযোগটি আমাকে করে দিয়েছে। সিয়াম-পরীর মতো তারকা শিল্পীকে পেয়েছি। নিজের সেরাটা দিয়ে ছবিটি নির্মাণ করতে চাই। দর্শকরা ছবিটি দেখে নিরাশ হবেন না।

বেঙ্গল মাল্টিমিডিয়ার পক্ষ থেকে ছবির প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন, সত্যি বলতে কী আমাদের সিনেমা যে জায়গায় দাঁড়িয়ে ছিল। সেই সুনামের জায়গাটা মাঝে হারিয়েছি আমরা। বেঙ্গল মাল্টিমিডিয়া চলচ্চিত্রের আগের সেই ভালো সময়ের ফিরিয়ে আনার চেষ্টা করে যাচ্ছে। যদি একদিন, সাপলুডুর মাধ্যমে আমরা ভালোভাবেই কাজটি এগিয়ে নিয়েছিলাম। কিন্তু কোভিডের কারণে ধারাবাহিকতায় বাধাগ্রস্থ করেছে। সঞ্জয়-সিয়াম-পরীরা ভালো একটি ছবি উপহার দেবে। দর্শকরা সিনেমা হলমুখী হবে এটাই আমার প্রত্যাশা।
‘বায়োপিক’ ছবিটির সাইনিং এর সময় আরও উপস্থিত ছিলেন আরটিভির সিনেমাটির নির্বাহী প্রযোজক ও অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, আরটিভির উপ-বার্তা প্রধান মামুনুর রহমান খান, মার্কেটিং প্রধান সুদেব চন্দ্র ঘোষসহ সংশ্লিষ্টরা।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares