1. admin@dhakareport.com : Dhakareport.com :
নোয়াখালীতে ডাল ক্ষেতে কৃষকের রহস্যজনক মৃত্যু - Dhaka Report
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৬:০৯ অপরাহ্ন

নোয়াখালীতে ডাল ক্ষেতে কৃষকের রহস্যজনক মৃত্যু

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৪ মার্চ, ২০২১
  • ৬৪ বার

নোয়াখালী প্রতিনিধি-নোয়াখালীর হাতিয়া উপজেলায় ডাল ক্ষেতে এক কৃষকের রহস্যজনক মৃত্যু হয়েছে।

শনিবার (১৩ মার্চ) রাত পৌনে ১২টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে। এর আগে, একই দিন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার সোনাদিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মধ্যম মাইরচরা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মোশারেফ হোসেন (৪০) সোনাদিয়া ইউনিয়নের মধ্যশ মাইরচরা গ্রামের বাগারিগো বাড়ির মুন্সি আবুল খায়েরের ছেলে। সে পেশায় একজন কৃষক এবং ৩সন্তানের জনক ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত মোশারেফ হোসেন ও তার দুই ভাই একই ক্ষেতে খেসারির ডাল চাষ করে। খেসারির ডাল তোলা নিয়ে তাদের ভাইয়ে-ভাইয়ের মধ্যে মারামারির ঘটনা ঘটে। ওই সময় মাথায় আঘাত পেয়ে মোশারেফ ঘটনাস্থলেই মারা যায়। একপর্যায়ে তাঁর স্ত্রী এবং স্থানীয়রা তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। পরে স্থানীয় পল্লী চিকিৎসক এসে তাকে মৃত ঘোষণা করে।

হাতিয়া থানার অফিসার ইনাচর্জ (ওসি) মো.আবুল খায়েল জানান, নিহত কৃষকের মৃত্যু নিয়ে স্থানীয়দেও মধ্যে ধুম্রজাল সৃষ্টি হয়েছে। এ মৃত্যু নিয়ে দু’পক্ষ দু’রকম কথা বলছে। তাই খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। রোববার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে এবং পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওসি আবুল খায়ের বলেন, নিহতের স্ত্রী পান্না বেগম তাঁর স্বামীর মৃত্যুর বিষয়ে কোন অভিযোগ করেননি। নিহতের পরিবার প্রাথমিক ভাবে এ মৃত্যুকে স্বাভাবিক মৃত্যু বলছে। তবে স্থানীয় এলাকাবাসী ভিন্নমত পোষণ করে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares