1. admin@dhakareport.com : Dhakareport.com :
সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় যুবলীগ কর্মি বেলাল ৩ দিনের রিমান্ডে - Dhaka Report
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৪:৩৫ অপরাহ্ন

সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় যুবলীগ কর্মি বেলাল ৩ দিনের রিমান্ডে

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ৮৮ বার

নোয়াখালী প্রতিনিধি-নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় গ্রেপ্তারকৃত বেলাল হোসেন ওরফে পাঙ্খা বেলালকে (৩০) তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

সোমবার (৮ মার্চ) দুপুর ১টায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালত (কোম্পানীগঞ্জ) এর বিচারক মোসলেহ উদ্দিন নিজাম এই আদেশ দেন। এর আগে সকাল ১১টার দিকে আসামিকে আদালতে হাজির করে নোয়াখালী পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

সোমবার দুপুর পৌনে ২টার দিকে পিবিআই পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।
তিনি আরো জানান, সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় নোয়াখালী পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) বেলালকে আদালত সোপর্দ করে ৫দিনের রিমান্ড চাইলে দীর্ঘ শুনানির পর আদালত ৩দিনের রিমান্ড মঞ্জুর করে। এই মামলার আসামি বেলালকে আদালত থেকেই রিমান্ডে নিয়ে গেছে বলে জানিয়েছে পিবিআই।
উল্লেখ্য, আটককৃত বেলাল হোসেন ওরফে পাঙ্খা বেলাল (৩০) উপজেলার চরফকিরা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইব্রাহীমের ছেলে। আটককৃত, বেলাল হোসেন চরফকিরা ইউনিয়ন যুবলীগের রাজনীতির সাথে জড়িত। গতকাল রোববার (৭ মার্চ) দুপুরে বসুরহাট বাজারের হাসপাতাল রোড এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, গত ১৯ ফেব্রুয়ারি (শুক্রবার) বিকেলে চাপরাশিরহাট পূর্ব বাজারে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই মেয়র কাদের মির্জার সমর্থকদের সাথে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল সমর্থকদের সংঘর্ষে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির গুলিবিদ্ধ হয়ে মৃত্যুবরণ করেন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares