1. admin@dhakareport.com : Dhakareport.com :
ফের শাকিব বুবলীর চমক ‘লিডার আমিই বাংলাদেশ’ - Dhaka Report
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:৩৯ অপরাহ্ন

ফের শাকিব বুবলীর চমক ‘লিডার আমিই বাংলাদেশ’

Ripon Salahuddin
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৫৭ বার

ঢালিউডের শীর্ষ তারকা অভিনেতা শাকিব খান। চলতি বছরের শুরুতেই নতুন চলচ্চিত্রের খবর জানালনে তিনি। চলচ্চিত্রটির নাম ‘লিডার আমিই বাংলাদেশ’। এতে শাকিব খানের সঙ্গে থাকছেন সময়ের আলোচিত জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। এই চলচ্চিত্রটি নির্মাণ করবেন তপু খান।

‘লিডার আমি বাংলাদেশ’ প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া (আরটিভি)। সিনেমার শুটিং হবে ২০ মার্চ থেকে। চলচ্চিত্রটির শুটিং টানা শেষ করার পরিকল্পনা রয়েছে নির্মাতা।

এ প্রসঙ্গে শাকিব খান গণমাধ্যমকে বলেন, ‘সিনেমাটি হবে একেবারে নতুন কনসেপ্টে। প্রত্যেকটি মানুষ যেখান থেকে অনুপ্রেরণা পাবেন। এই ছবির প্ল্যানিং সবকিছু সময়োপযোগী। বেঙ্গল মাল্টিমিডিয়া এমন চমৎকারভাবে সিনেমাটি প্রযোজনা করতে যাচ্ছে এজন্য কর্তৃপক্ষকে ধন্যবাদ।’

নতুন চলচ্চিত্র নিয়ে নির্মাতা তপু খান বলেন, ‘আগামীকাল শাকিব খান চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন। চলচ্চিত্রটি বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মাণ হবে। আগামীকাল তারাই বিস্তারিত আয়োজন করে জানাবে। এর বেশি এই মূহুর্তে বলা সম্ভব হচ্ছে না।’

জানা যায়, আজ বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তেঁজগাও এর আরটিভি স্টুডিওতে শাকিব খান, বুবলীর সঙ্গে সাইনিং আনুষ্ঠানিকতা সম্পন্ন করবে।

উল্লেখ্য, ছোটপর্দার ব্যস্ততম নাট্যনির্মাতা তপু খান। তিনি একাধিক নাটক, টিভিসি, ওভিসি, ওয়েব সিরিজ নির্মাণ করেছেন। ‘লিডার আমি বাংলাদেশ’ তার প্রথম চলচ্চিত্র।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares