1. admin@dhakareport.com : Dhakareport.com :
ভালোবাসা দিবসের ডেডলাইন এন্টারটেইনমেন্টের আয়োজন - Dhaka Report
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৪:৪২ অপরাহ্ন

ভালোবাসা দিবসের ডেডলাইন এন্টারটেইনমেন্টের আয়োজন

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩৯ বার

বসন্তের আগমনে চারিদিকে রঙ ছড়িয়ে পড়ে। সেই রঙের পালে বাড়তি হাওয়া দেয় বিশ্ব ভালোবাসা দিবস। আর এই দিবসকে ঘিরে বিভিন্ন চ্যানেলে থাকে নানান আয়োজন। দর্শকরাও মুখিয়ে থাকে প্রিয় তারকাদের বিশেষ এই আয়োজন দেখতে। এবারও তার ব্যতিক্রম নয়। ভালোবাসা দিবস উপলক্ষে বিভিন্ন চ্যানেল প্রচার করছে অসংখ্য নাটক-টেলিফিল্ম। ভালোবাসার ভিন্ন গল্প নিয়ে নির্মিত উল্লেখযোগ্য কয়েকটি নাটক ও মিউজিক ভিডিও নিয়ে এবার ডেডলাইন এন্টারটেইনমেন্টের আয়োজন।

“ঘর বন্ধু” নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা: সেরনিবাত শাওন। এতে আভিনয় করেছেন, আফরান নিশু ও তানজিন তিশা,সহিদ হাসান, নাসির উদ্দিন দিলু, জান্নাতুল নায়েম সহ আরও অনেকে। নাটকটি প্রচারিত হবে : ১৪ ফেব্রুয়ারি

“লাইট ক্যামেরা অ্যাকশান” নাটকটি পরিচালনা করেছেন: রাফায়েত মজুমদার রিংকু। লিখেছেন, মুনতাহা ব্রিত্তা ও শাহাদাত রুশেল। এতে আভিনয় করেছেন, তাহসান খান ও তানজিন সহ আরও অনেকে। নাটকটি প্রচারিত হবে : ১৩ ফেব্রুয়ারি

“ভিজে আসি জোছনায়” শিল্পী শাহরিয়ার রাফাত ও হৈমন্তী রক্ষিত দাস মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন: রাশেদ মজুমদার। কথা: মাহবুবুর রহমান, সুর, মখলেছুল ইসলাম নীলু। এতে আভিনয় করেছেন, শেখ রাতুল রহমান ও আরিয়ানা জামান।

আগামী ১৪ ফেব্রুয়ারি থেকে ধারাবাহিকভাবে ডেডলাইন এন্টারটেইনমেন্ট’র ইউটিউব চ্যানেলে নাটক ও মিউজিক ভিডিও গুলো প্রকাশিত হবে।।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares