1. admin@dhakareport.com : Dhakareport.com :
প্রবাসী সাংবাদিকের স্ত্রী সন্তানের উপর হামলা দালান ভাংচুর, লুটপাট। - Dhaka Report
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১০:২৪ অপরাহ্ন

প্রবাসী সাংবাদিকের স্ত্রী সন্তানের উপর হামলা দালান ভাংচুর, লুটপাট।

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ১৭৫ বার

আজাদ মিজি: নোয়াখালীর চাটখিলে প্রবাসী সাংবাদিকের স্ত্রী ও সন্তানদের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বুধবার নোয়াখালী আমলী আদালতে সাংবাদিকের স্ত্রী ফেরদৌস সুলতানা (৩৬) নিজে বাদী হয়ে মামলা করেছেন। বাদীর স্বামী মনির হোসেন পাটোয়ারী দক্ষিন কোরিয়া প্রবাসী ও সাংবাদিকতায় যুক্ত। তার বাড়ি নোয়াখালী জেলার চাটখিল উপজেলার লক্ষনপুর গ্রামে।

মামলা সূত্রে জানা যায়, ফেরদৌস সুলতানা তার দুই মেয়েকে নিয়ে গ্রামের বাড়িতে বসবাস করেন। গত ১৫ জানুয়ারী তাদের উপর পূর্ব শত্রুতার জের ধরে তাদের একই বাড়ির আবুল বাশার, আবু তাহের,নাহিদুর রহমান, রেহানা আক্তার লাকী, সাবিনা ইয়াছমিন সহ সংঘবদ্ধ চক্র আকস্মিক হামলা চালিয়ে ফেরদৌস সুলতানাকে মারাত্মক আহত করে এবং এ সময় তাদের হামলায় সাংবাদিক দম্পত্তির বড় মেয়ে নিধিও আহত হয়।

সাংবাদিক মনির হোসেন পাটোয়ারীর বিল্ডিংয়ের দরজা জানালা ও ঘরের ভিতর থাকা লক্ষাধিক টাকার আসবাবপত্র ভাংচুর ও লুটপাট করা হয়। সাংবাদিকের স্ত্রী কন্যাকে হত্যার হুমকি দেওয়া হয়। এ ঘটনায় স্থানীয়দের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। প্রবাসী সাংবাদিক মনির হোসেন পাটোয়ারী তার স্ত্রী কন্যার ওপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও আইননানুক ব্যবস্থা নেওয়ার দাবী জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares