1. admin@dhakareport.com : Dhakareport.com :
গুলশানে আমিরাতের ভিসা সেন্টারে বিস্ফোরণ:একজন নিহত - Dhaka Report
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১২:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
১৫০ দেশ ভ্রমণে বিশ্বের প্রথম মুসলিম নারী নাজমুন নাহার ওমিক্রন পরিস্থিতি খারাপ হলে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আরব আমিরাতে নতুন ধরন ওমিক্রন শনাক্ত এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু গাড়ি ভাঙচুর না করে শিক্ষার্থীদের শিক্ষাঙ্গনে ফিরে যাবার আহ্বান প্রধানমন্ত্রীর “ময়ূরপঙ্খী উদ্যোক্তা সামিট” অনুষ্ঠিত ৯ দেশের সঙ্গে ফ্লাইট স্থগিত করলো কুয়েত ১ ডিসেম্বর ‘মুক্তিযোদ্ধা দিবস’ রাষ্ট্রীয় স্বীকৃতি চাই : বাংলাদেশ ন্যাপ বিশ্বকাপের ভেন্যু আল বায়াতের উদ্বোধন শাহজালাল বিমানবন্দরের অ্যাপ্রোন এলাকায় বিমানের গাড়ির ধাক্কায় কাস্টমস কর্মকর্তা আহত খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে নিউ ইয়র্কে নাগরিক সমাবেশ

গুলশানে আমিরাতের ভিসা সেন্টারে বিস্ফোরণ:একজন নিহত

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ৮০ বার

ঢাকা- রাজধানীর গুলশানে এনসিসি ভবনের সামনে দুবাই ভিসা সেন্টারে হঠাৎ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে এ বিস্ফোরণের ঘটনা ঘটে। এ সময় এসি কন্ট্রোল রুমে একজনকে মৃত অবস্থায় পাওয়া যায়।

বিস্ফোরণের পরপরই সেখানে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে পৌঁছায়। পাঠানো হয়েছে বোম্ব ডিসপোজাল ইউনিটও।

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, গুলশান ২ এর ৯৩ নম্বর রোডের ৬ নম্বর (বাসা) ইম্পেরিয়াল ফিনান্সিয়ালের ১৪তলা ভবনের নিচতলায় আরব আমিরাত অ্যাম্বাসির ভেতরে বিকট শব্দে কাচের জানালা ভেঙে যায়। এ সময় এসি কন্ট্রোল রুমে একজনকে মৃত অবস্থায় পাওয়া যায়। বাকিটুকু তদন্ত সাপেক্ষে বলা যাবে।

দমকল বিভাগের কর্মকর্তা আবুল কালাম আজাদ বলছেন, একটি বিস্ফোরণের খবর পেয়ে তারা ঘটনাস্থলে এসেছেন। তারা ভবনটি পরীক্ষা করে দেখছেন।

গুলশান এলাকার অতিরিক্ত পুলিশ কমিশনার নাজমুল হাসান ফিরোজ বলেন, বোমা নিষ্ক্রিয়করণ দলও সেখানে গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এসির বিস্ফোরণ থেকে এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares